বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন
‘জনগণ উন্নয়নের পক্ষে রায় দিয়েছে’

‘জনগণ উন্নয়নের পক্ষে রায় দিয়েছে’

Sharing is caring!

ক্রাইমসিন২৪ ডেস্ক: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয় জনগণের বিজয়। জনগণ উন্নয়নের পক্ষে তাদের রায় দিয়েছে। উন্নত বাংলাদেশ গড়ার অঙ্গীকার বাস্তবায়নের গুরুদায়িত্ব নিয়ে নতুন সরকার কাজ করবে।
বুধবার রাজধানীর হেয়ার রোডের সরকারি বাসভবনে ফরিদপুর-৩ (সদর) আসনে বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় দুই মন্ত্রণালয় ও অধীনস্থ দপ্তর-সংস্থাগুলোর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব এস এম গোলাম ফারুক, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব কামাল উদ্দিন তালুকদার, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব রৌনক জাহান এবং প্রবাসী কল্যাণ ব্যাংকের চেয়ারম্যান শামছুন নাহারসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা ও দপ্তর-সংস্থাগুলোর প্রধানরা উপস্থিত ছিলেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘বঙ্গবন্ধু যে স্বপ্নের বাংলাদেশ উপহার দিতে চেয়েছিলেন, তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত দশ বছর দেশ পরিচালনার মাধ্যমে সে স্বপ্ন বাস্তবে পরিণত করার কাজ অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন। এই দশ বছরে দেশে শিক্ষা, চিকিৎসা ও অবকাঠামোগত উন্নয়নে যে বিপ্লব সূচিত হয়েছে, তার ধারাবহিকতায় ভবিষ্যতের বাংলাদেশ হবে সুখী ও সমৃদ্ধ জনপদ।’

কর্মকর্তাদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, ‘আপনাদের শুভেচ্ছা ও অভিনন্দন পেয়ে আমি আপ্লুত।  সব সময় দেশের জনগণের স্বার্থ মাথায় রেখে দায়িত্ব পালন করবেন। আমাদের সামনে অনেক কাজ বাকি।  সকলে মিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গঠনে কাজ করতে হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD