বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন
‘ব্রিলিয়ান্ট অফিসারদের বিরুদ্ধে মিথ্যাচার করছে বিএনপি’

‘ব্রিলিয়ান্ট অফিসারদের বিরুদ্ধে মিথ্যাচার করছে বিএনপি’

Sharing is caring!

অনলাইন ডেস্ক: পুলিশ-প্রশাসনের শীর্ষ কিছু কর্মকর্তার বিরুদ্ধে ‘দলীয় প্রীতি’র অভিযোগ তুলে তাদের প্রত্যাহারে নির্বাচন কমিশনে (ইসি) বিএনপির চিঠি প্রসঙ্গে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ব্রিলিয়ান্ট দেশপ্রেমিক অফিসারদের বিরুদ্ধে নানা আজগুবি-বানোয়াট মিথ্যাচার করছে বিএনপি। এটা তাদের ঘৃণ্য মতলব।

শনিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে কাদের এ কথা বলেন।

বিএনপি প্রশাসনের বিরুদ্ধে নানা কথা বলছে। তাদের উদ্দেশ্য হচ্ছে দেশের প্রশাসনিক ব্যবস্থাকে ভেঙে দিয়ে অকার্যকর করে ঘোলা পানিতে মাছ শিকার করা। জনপ্রশাসন, পুলিশ প্রশাসনে এখন যে শৃঙ্খলা বিরাজ করছে, পুলিশ প্রশাসনের কর্মকর্তারা একটি কমিটমেন্ট নিয়ে শান্তিপূর্ণ নির্বাচনী পরিবেশের জন্য কাজ করে যাচ্ছেন, ঠিক সেই মুহূর্তে বিএনপি জনগণের কাছে পাত্তা না পেয়ে পুলিশ প্রশাসনের ব্রিলিয়ান্ট কর্মকর্তাদের নামে অপপ্রচার করে আজগুবি বানোয়াট কথা প্রচার করছে। নির্বাচনের সময় যতই এগিয়ে আসছে, তাদের এই ঘৃণ্য মতলব ততই পরিষ্কার হচ্ছে।

নির্বাচনে ইভিএম ব্যবহার সংক্রান্ত এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ইভিএমে যেহেতু আমাদের এখনো এক্সপার্টিসের অভাব আছে, জনগণের এ ব্যাপারে অভিজ্ঞতার অভাব আছে, সরকার চাইছে এবারের নির্বাচনে সীমিত পরিসরে সেটি ব্যবহার করা হোক। নির্বাচন কমিশনও সেটি সীমিত আকারে ব্যবহার করতে চায়। কিন্তু বিএনপি ইভিএমকে কেন্দ্র করে যে অপপ্রচার করেছিল, বাস্তবে নির্বাচন কমিশনের সিদ্ধান্তের সঙ্গে তার কোনো মিল নেই।

ওবায়দুল কাদের দলীয় মনোনয়ন নিশ্চিতের খবর পেয়ে আওয়ামী লীগের বিভিন্ন মনোনয়নপ্রত্যাশীর মিষ্টি বিতরণের বিষয়টির প্রতি ইঙ্গিত করে বলেন, উদ্দীপনাটা যদি না থাকতো তাহলে কি মিষ্টি খাওয়া হতো? মিষ্টি খাচ্ছে খাক না? হয়তো ভেবেছেন পেতে পারেন, এখনোতো আমরা ঘোষণা করিনি। কাল থেকে সবাই জানবেন।

আরেক প্রশ্নের উত্তরে তিনি বলেন, জোটের উইনেবল ও ইলেক্টেবল মনোনয়নপ্রত্যাশীদের নির্বাচনে মনোনয়ন দেওয়া হবে।

এসময় তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, উপ-দপ্তর ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD