মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক পাবলিক-প্রাইভেট লিংকেজ সভা অনুষ্ঠিত অতিরিক্ত দাবদাহে কুয়াকাটায় অসুস্থ দুই শিক্ষার্থী  বরিশালে রিক্সা চালকের গলা কেটে অটোরিক্সা ছিনতাই, আটক ৪ কলাপাড়ায় বালুবাহী বলগেট থেকে নদীতে পড়ে শ্রমিক নিখোজ ফুলকুঁড়ি আসর এর ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে পলাশকুড়ি চ্যাম্পিয়ন গলাচিপায় তীব্র তাপদাহে মারা যাচ্ছে মাছ, বিপাকে চাষীরা বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মা ও দুই শিশুর মৃত্যু বরিশালে বৃষ্টি প্রার্থনায় ২য় বারের মত নামাজ আদায় কলাপাড়ায় সূর্যমুখী হাইসান ৩৩ ফসলের মাঠ পরিদর্শন, ফসল কর্তন ও মাঠ দিবস পালিত বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা তীব্র গরমে কলাপাড়ায় বেড়েছে হাতপাখার কদর বরিশালে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবীতে তিনটি সংগঠনের নেতৃত্বে মানব বন্ধন কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে ভাতিজীর টাকা নিয়ে উধাও চাচা গোপালগঞ্জ থেকে ১৫০ কিলোমিটার হেঁটে কুয়াকাটা পৌঁছেছেন ৩ রোভার সদস্য
সিলেটে ১৭ হাজার পিস ইয়াবাসহ আটক ২

সিলেটে ১৭ হাজার পিস ইয়াবাসহ আটক ২

Sharing is caring!

সিলেট: সিলেট নগরীতে ১৭ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (১২ অক্টোবর) বিকেলে নগরের সোবহানীঘাট হোটেল ইষ্টার্ন গেইটের সামনের রাস্তা থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন, নগর উপশহরের মো. কবির আহমেদ (৩৮) ও লন্ডনি রোডের বাসিন্দা মণীন্দ্র সরকার জনিক (২৭)।

অভিযানে নেতৃত্বদানকারী র‌্যাব-৯-এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মনিরুজ্জামানের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা একটি প্রাইভেট কারে যাওয়ার সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। তাদের কাছ থেকে ১৭ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। পরে রাতেই জব্দ ইয়াবা ও প্রাইভেট কারসহ মাদক মামলায় তাদের এসএমপির কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাব কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, আটক ব্যক্তিদের দেহ তল্লাশি করে ও গাড়ি থেকে ইয়াবার বিশাল এ চালানটি জব্দ করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তারা জানায়, এসব ইয়াবা ভারত থেকে জকিগঞ্জ সীমান্ত হয়ে তাদের হাতে এসে পৌঁছায়। এই চক্রে অন্তত ১৬ জন রয়েছেন। উদ্ধার হওয়া এসব ইয়াবার বাজার মূল্য প্রায় এক কোটি টাকা বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD