মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন সাবেক সংসদ সদস্য খুলনা-৬ আসনের রশীদুজ্জামান রযাবের হাতে গ্রেপ্তার কুয়াকাটায় হোটেল ভাংচুর, দখল ও অপহরণের  অভিযোগে সংবাদ সম্মেলন কুয়াকাটায় চাঁদাবাজি ও দখলে’র অভিযোগে সেচ্ছাসেবকলীগ সভাপতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়ায় তিন দিন ব্যাপী স্কাউটস উপদল লিডার কোর্স সম্পন্ন ২৪ ঘণ্টায় বরিশালে ১০১ ডেঙ্গুরোগী ভর্তি
কলাপাড়ায় তিন দিন ব্যাপী স্কাউটস উপদল লিডার কোর্স সম্পন্ন

কলাপাড়ায় তিন দিন ব্যাপী স্কাউটস উপদল লিডার কোর্স সম্পন্ন

filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; captureOrientation: 0; brp_mask:0; brp_del_th:null; brp_del_sen:null; delta:null; module: photo;hw-remosaic: false;touch: (-1.0, -1.0);sceneMode: 128;cct_value: 0;AI_Scene: (-1, -1);aec_lux: 0.0;aec_lux_index: 0;albedo: ;confidence: ;motionLevel: -1;weatherinfo: null;temperature: 42;

Sharing is caring!

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধিঃ

পটুয়াখালীর কলাপাড়ায় তিন দিন ব্যাপী স্কাউটস উপদল লিডার কোর্স পিএস(প্রেসিডেন্ট এওয়ার্ড) মূল্যায়ন প্রস্তুতি ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

সোমবার থেকে বুধবার পর্যন্ত (১৪ অক্টোবর থেকে ১৬ অক্টোবর) খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ কোর্স সম্পন্ন হয়।

উপজেলার মাধ্যমিক স্তরের জেলা প্রেসিডেন্ট অ্যাওয়ার্ড পরীক্ষায় উত্তীর্ণ ২৬ জন স্কাউট সদস্য এতে অংশ নেয়। স্কাউটস প্রেসিডেন্ট অ্যাওয়ার্ড বিভাগীয় পর্যায় অংশ নেয়ার প্রস্তুতি হিসেবেই এ কোর্স সম্পন্ন হয় বলে জানান সংশ্লিষ্টরা।

বুধবার কোর্স সমাপনী দিনে প্রশিক্ষণপ্রার্থীদের সনদ বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্কাউটস সাধারণ সম্পাদক নুরুল হক, পটুয়াখালী জেলা স্কাউটস লিডার ও প্রশিক্ষক মো.কাইউম, উপজেলা স্কাউটস লিডার ও প্রশিক্ষক মোঃ নিজাম উদ্দিন, উপজেলা স্কাউটস সহ-সভাপতি মোহাম্মদ ইকবাল বাশার, সদস্য মো.মোয়াজ্জেম হোসেন।

এর আগে সোমবার বিকেলে অনুষ্ঠানের উদ্বোধন করেন খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত) ও উপজেলা স্কাউটস কমিশনার মো.আবদুর রহিম।

পটুয়াখালী জেলা স্কাউটস লিডার ও প্রশিক্ষক মো.কাইউম বলেন, তিন দিনব্যাপী এই কোর্সে উপদল নেতাদের মধ্যে নেতৃত্বদানের গুনবলী তৈরি করা হয়েছে। তিনি আরও বলেন, এই ক্যাম্প শেষে শিক্ষার্থীরা হাইকিং, ট্রুপ মিটিং, কম্পাস ও তাবুজলসা পরিচালনা করার দক্ষতা অর্জনের পাশাপাশি বিভাগীয় পর্যায়ে পিএস মূল্যায়নে সহায়তা করবে।

উপজেলা স্কাউটস সাধারণ সম্পাদক নুরুল হক জানান, তিন দিনের এই স্কাউটস উপদল লিডার কোর্স আঞ্চলিক পর্যায়ের পিএস মূল্যায়নে ভূমিকা রাখবে। তিনি আরো জানান, আশা করছি এই ২৬ জন উপদল লিডার থেকে বেশ কয়েকজন প্রেসিডেন্ট অ্যাওয়ার্ড অর্জন করতে পারবে

মোয়াজ্জেম হোসেন
কলাপাড়া
১৬/১০/২০২৪

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD