মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন সাবেক সংসদ সদস্য খুলনা-৬ আসনের রশীদুজ্জামান রযাবের হাতে গ্রেপ্তার কুয়াকাটায় হোটেল ভাংচুর, দখল ও অপহরণের  অভিযোগে সংবাদ সম্মেলন কুয়াকাটায় চাঁদাবাজি ও দখলে’র অভিযোগে সেচ্ছাসেবকলীগ সভাপতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়ায় তিন দিন ব্যাপী স্কাউটস উপদল লিডার কোর্স সম্পন্ন ২৪ ঘণ্টায় বরিশালে ১০১ ডেঙ্গুরোগী ভর্তি
কলাপাড়ায় ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

কলাপাড়ায় ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; captureOrientation: null; brp_mask:0; brp_del_th:null; brp_del_sen:null; delta:null; module: photo;hw-remosaic: false;touch: (-1.0, -1.0);sceneMode: 2;cct_value: 0;AI_Scene: (-1, -1);aec_lux: 0.0;aec_lux_index: 0;albedo: ;confidence: ;motionLevel: -1;weatherinfo: null;temperature: 42;

Sharing is caring!

কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধিঃ
পটুয়াখালীর কলাপাড়ায় এ.আর ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(১০ অক্টোবর) বিকাল ৫ টায় রহমতপুর ও এতিমখানা ক্রীড়া সমাজের আয়োজনে কলাপাড়া পৌর শহরের রহমতপুর খাস পুকুর সংলগ্ন বালির মাঠে এ খেলা উদ্বোধন করা হয়।
কলাপাড়া উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক হারুন-অর-রশিদ’র সভাপতিত্বে ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করেন কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি হাজী হুমায়ুন শিকদার। এ সময় উপস্থিত ছিলেন কলাপাড়া পৌর বিএনপি’র সভাপতি গাজী মো.ফারুক, সাধারণ সম্পাদক মুসা তাওহীদ নান্নু মুন্সিসহ উপজেলা ও পৌর বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং ক্রীড়া সংগঠবৃন্দ। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন নাচনাপাড়া একাদশ এবং পায়রাবন্দর একাদশ।
টুর্ণামেন্টে মোট ১৭টি দল অংশগ্রহণ করে।
প্রধান অতিথি হাজী হুমায়ুন সিকদার বলেন, খেলাধুলার মাধ্যমে যুবসমাজকে মাদকমুক্ত করতে হবে। উপজেলার বিভিন্ন স্থানে এ ধরনের প্রতিযোগিতার মাধ্যমে যুবকদের উৎসাহ প্রদান করা হবে। তিনি আরও বলেন, এ ধরনের আয়োজনে বিএনপি নেতৃবৃন্দ সবসময়ই পাশে থাকবে।
মোয়াজ্জেম হোসেন
কলাপাড়া।
১০-১০-২০২৪

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD