বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কলাপাড়ায়- ফরিদগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেনিকক্ষ পরিত্যক্ত, ভবন সঙ্কট, জরাজীর্ণ টিনের ঘরে পাঠদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ কলাপাড়ায় মেগাপ্রকল্পের জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্থ পরিবারের ন্যায্যতার দাবিতে সংবাদ সম্মেলন ১০ম গ্রেডের দাবিতে বরিশালে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন থ্রি হুইলার চালক শ্রমিকদলের নেতৃবৃন্দের মতবিনিময় সভা বাউফলে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত বাউফলে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও স্মারক লিপি প্রদান নার্সিং প্রশাসন ক্যাডারদের অপসারণের দাবিতে বরিশালে নার্সদের মানববন্ধন বরিশালে প্রতারনার প্রি-পেইড মিটার স্থাপন বন্ধ করার দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে কলাপাড়ায় বৃক্ষরোপণের প্রয়োজনীয়তা বিষয়ক ক্যাম্পেইন ও চারা গাছ বিতরণ কলাপাড়ায় ব্যাবসায়ীর হাত-পা, মুখ বেঁধে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করেছে দুর্বৃত্তরা গণতন্ত্র দিবস ও বিএনপির বরিশাল বিভাগীয় সমাবেশে ঘনঘন লোডশেডিং ও ভূতুড়ে বিল, বিপাকে কলাপাড়া পল্লী বিদ্যুৎ গ্রাহকরা কলাপাড়ায় ইউপি চেয়ারম্যান আনছার মোল্লা কারাগারে পিলখানা হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত পূর্বক বিচার ও ৯ দাবীতে চাকুরিচ্যুত বিডিআর সদস্যদের সংবাদ সম্মেলন
কুয়াকাটায় ছোট ভাইয়ের কব্জি বিচ্ছিন্ন করলো বড় ভাই

কুয়াকাটায় ছোট ভাইয়ের কব্জি বিচ্ছিন্ন করলো বড় ভাই

Sharing is caring!

কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধিঃ
পটুয়াখালীর কুয়াকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাই আবু মুন্সি (২৮) নামের এক যুবকের হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করেছে বড় ভাই বশির মুন্সী।
বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে কুয়াকাটা সংলগ্ন লতাচাপলী ইউনিয়নের আজিমপুর গ্রামে নূর আলী মুন্সির বাড়ীতে এই ঘটনা ঘটে।
পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, পৈত্রিক সম্পত্তি নিয়ে তিন ভাইয়ের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়।পারিবারিকভাবে জমিজমা ভাগ বন্টন করে দিলেও ছোট ছেলে আবু মুন্সি তা মানছেন না। আবু মুন্সি ছোট বেলা থেকেই বেপরোয়া স্বভাবের। তাঁর ভয়ে আতঙ্কে দিন কাটে এলাকার মানুষের। বৃদ্ধ মা-বাবা, ভাই-বোন কেউই রেহাই পায়নি আবুর নির্যাতনের থেকে।
প্রত্যক্ষদর্শী সেলিম মাল জানান, গত শনিবার আবু মুন্সি তার আপন বড় দুই ভাই নাসির মুন্সি  (৪৫) ও বশির মুন্সি (৪০) কে কুপিয়ে মারাত্মক জখম করেন‌।  তারা বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।
এরপরও আবু মুন্সি বড় দুই ভাইয়ের ছেলে ও মেয়েদের অকথ্য ভাষায় গালিগালাজসহ কুপিয়ে জখম করার হুমকি দিয়ে আসছে। মঙ্গলবার সকালে দুই ভাইয়ের বসত ঘরে তালা ঝুলিয়ে দিয়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়ার হুমকি অব্যাহত রেখেছেন।
 বুধবার সকালে আমরা এলাকার মানুষ আবু মুন্সিসহ পরিবারের সদস্যদের নিয়ে বিষয়টি মিমাংসার চেষ্টা করি। তার একটু পর আবু মুন্সি ডংকুপাড়া বটতলা বাজারে গেলে বড় ভাই নাসির মুন্সির শ্যালকরা বেপরোয়া আবু মুন্সিকে রশি দিয়া গাছের সাথে বেঁধে রাখেন।
খবর পেয়ে স্থানীয়রা জড়ো হয় এবং মেঝো ভাই বশির মুন্সী ছুটে এসে মারধরের চেষ্টা চালায়। পরে স্থানীয়রা আবু মুন্সিকে উদ্ধার করে তার বাবা নূর আলী মুন্সীর হাতে সোপের্দ করা হলে সে বাড়ীতে নিয়ে আসেন। এর কিছুক্ষণ পর সুনতে পাই আবু মুন্সির হাতের কব্দি কেটেছে। এর পর দ্রুত স্থানীয়রা উদ্ধার করে তুলাতলী ২০ শয্যা হাসপালে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশালে পাঠিয়ে দেয়।
আবু মুন্সির বৃদ্ধা মা জোলেখা বিবি কান্না কণ্ঠে বলেন, আমার তিন ছেলে নাসির মুন্সি  (৪৫), বশির মুন্সি (৪০), আবু মুন্সি ( ২৮) তিন জনই আজ হাসপাতালে।  এই বৃদ্ধ বয়সে আমরা একটু শান্তিতে থাকতে পারলাম না। আমার ছোট ছেলে কাউকে মানে না ও কারো কথা শোনে না। আমার থাকার ঘর মেয়েরা তৈরি করে দিয়েছে সেই ঘরও ভেঙে ফেলতে চায় ছোট ছেলে আবু। কিছুই বলার নাই।
এ বিষয়ে মহিপুর থানার তদন্ত কর্মকর্তা মোঃ নোমান হোসেন জানায়, প্রাথমিকভাবে হুকুমদাতা হিসেবে আবু মুন্সির বাবা নুর আলী মুন্সিকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে বিচ্ছিন্ন কব্জি এখনো উদ্ধার করা যায়নি।

মোয়াজ্জেম হোসেন
কলাপাড়া
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD