মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ঘনঘন লোডশেডিং ও ভূতুড়ে বিল, বিপাকে কলাপাড়া পল্লী বিদ্যুৎ গ্রাহকরা কলাপাড়ায় ইউপি চেয়ারম্যান আনছার মোল্লা কারাগারে পিলখানা হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত পূর্বক বিচার ও ৯ দাবীতে চাকুরিচ্যুত বিডিআর সদস্যদের সংবাদ সম্মেলন বন্যার্তদের পাশে বরিশালের স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডস বরিশালে ইসলামী সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত বরিশাল মহানগরী জামায়াতের লিডারশিপ ট্রেনিং প্রোগ্রাম অনুষ্ঠিত কুয়াকাটায় আবাসিক হোটেল থেকে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার বৈরী আবহাওয়া ও ইলিশ সংকটে চরম দুশ্চিন্তায় উপকূলের জেলেরা স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে কলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা গভীর স্থল নিম্নচাপের কারনে উপকূলে বৃষ্টিপাত, বঙ্গোপসাগর উত্তাল, পায়রা বন্দরে ৩ নম্বর সতর্কতা সংকেত কুয়াকাটায় ছোট ভাইয়ের কব্জি বিচ্ছিন্ন করলো বড় ভাই ওমরাহ যাত্রীদের জন্য টিকিটের মূল্য কমিয়েছে বিমান আলামিন বাহিনীর সব সদস্যের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি কিশোরী ধর্ষণের ১০ বছর পর ধর্ষকের যাবজ্জীবন কিশোরী ধর্ষণের ১০ বছর পর ধর্ষকের যাবজ্জীবন
কলাপাড়ায় গণমাধ্যম কর্মীদের সাথে বিএনপির কেন্দ্রীয় নেতার মত বিনিময়

কলাপাড়ায় গণমাধ্যম কর্মীদের সাথে বিএনপির কেন্দ্রীয় নেতার মত বিনিময়

Sharing is caring!

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধিঃ
পটুয়াখালীর কলাপাড়ায় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন’র কলাপাড়ায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (০৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় কলাপাড়া প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
প্রেসক্লাব’র আহবায়ক হুমায়ুন কবির’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি হাজী হুমায়ুন সিকদার, সাধারণ সম্পাদক এডভোকেট হাফিজুর রহমান চুন্নু, কলাপাড়া পৌর বিএনপির সভাপতি গাজী মো.ফারুক, সাধারণ সম্পাদক মুসা তাওহীদ নান্নু মুন্সি, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এডভোকেট খন্দকার নাসির উদ্দীন প্রমুখ।
এ সময় কলাপাড়া উপজেলা বিএনপি, পৌর বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, কলাপাড়া প্রেসক্লাব, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি, রিপোর্টার্স ক্লাবসহ উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
বিএনপির কেন্দ্রীয় প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন বলেন, গত ১৬টি বছর আপনারা স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারেননি। এখন আপনারা স্বাধীনভাবে লিখবেন।
দুর্নীতিবাজ সেজেই হোক না কেন আপনারা জাতির সামনে তাকে প্রকাশ করে দিবেন। আমি এবং আমাদের দল ক্ষমতায় আসলে সংবাদপত্র এবং সাংবাদিকদের স্বাধীনভাবে মত প্রকাশ করার সুযোগ তৈরি করে দেবো।
তিনি আরো বলেন সাংবাদিকরা জাতির দর্পণস্বরূপ। তাই আপনারা আপনাদের বিবেক বুদ্ধি দিয়ে সত্য ঘটনা প্রকাশ করবেন সেই আশা রাখছি।
মোয়াজ্জেম হোসেন
কলাপাড়া
০৪/০৯/২০২৪
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD