রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা উঠে গেল কুয়াকাটায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণসমাবেশ অনুষ্ঠিত কলাপাড়ায় ভূমিদস্যু জালিয়াতি চক্রের বিরুদ্ধে মানববন্ধন এ্যাডভোকেট জয়নাল আবেদীন কে বরিশালের আইনজীবীদের ফুলেল শুভেচ্ছা পটুয়াখালীতে ডাকসুর ভিপি নুরুল হক নুরের জনসভা অনুষ্ঠিত পটুয়াখালীর বাউফলে ইউপি প্যানেল চেয়ারম্যান পদ নিয়ে বিএনপির দুই গ্রুপে মারামারি কলাপাড়ায় শিক্ষক ও সংগঠক তালেব শরীফ’র মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ গণতন্ত্র পুনরুদ্ধার করেছিল বিএনপি, আওয়ামী লীগ ভোট দেওয়ার অধিকার কেড়ে নিয়েছে ”বিএনপি’র কেন্দ্রীয় প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন। চাঁদা দাবি করায় বিএনপি নেতাদের বিরুদ্ধে বরিশালে মামলা চাঁদা দাবি করায় বিএনপি নেতাদের বিরুদ্ধে বরিশালে মামলা চাঁদা দাবি করায় বিএনপি নেতাদের বিরুদ্ধে বরিশালে মামলা ব্রজমোহন (বিএম) কলেজ শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল বরিশাল বিশ্ববিদ্যালয় ও বিএম কলেজ শিক্ষার্থীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ আহত ১৫০, নগরীজুড়ে আতঙ্ক কলাপাড়ায় ভিজিডি কার্ডের ২২বস্থা চাল লুটের প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় গণমাধ্যম কর্মীদের সাথে বিএনপির কেন্দ্রীয় নেতার মত বিনিময়
হসপিটালের কাজে দূর্নীতি প্রতিবাদ করায় ছাত্রলীগের বিরুদ্ধে অপপ্রচার, প্রতিবাদে সংবাদ সম্মেলন

হসপিটালের কাজে দূর্নীতি প্রতিবাদ করায় ছাত্রলীগের বিরুদ্ধে অপপ্রচার, প্রতিবাদে সংবাদ সম্মেলন

Sharing is caring!

নিজস্ব প্রতিবেদকঃ

পটুয়াখালীতে মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি সাদিকুর রহমান ও সাধারন সম্পাদক ইফাদুল ইসলাম এর বিরুদ্ধে মিথ্যে অপপ্রচার ও হয়রানির প্রতিবাদে গত ১৫’জুলাই-২৪ ইং তারিখ দুপুরে মেডিকেল কলেজ ছাত্রলীগ সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে তারা বলেন, গণপূর্তের দরপত্রে ঠিকাদার প্রতিষ্ঠান পটুয়াখালী মেডিকেল কলেজ ছাত্র ও ছাত্রীনিবাস এবং  ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আসবাবপত্র সরবারাহ করে কাজ শুরু করেন। আসবাবপত্র ফিটিং এর সময় সাধারন শিক্ষার্থীরা দেখতে পায় সকল আসবাবপত্র মালামাল নিন্মমানের। বিষয়টি মেডিকেল কলেজ ছাত্র লীগের সভাপতি ও সাধারন সম্পাদককে অবহিত করেন সাধারন শিক্ষার্থীরা। পরে বিষয়টি ঠিকাদার প্রতিষ্ঠান ও গনপূর্তের ইন্জিনিয়ারিকে জানালে তারা গনপূর্তের প্রকৌশলীর সাথে যোগাযোগ করার কথা বলেন।

এনিয়ে মেডিকেল কলেজ এর সভাপতি ও সাধারন সম্পাদক সহ অন্যান্য শিক্ষার্থীরা গনপূর্তের প্রকৌশলীর কাছে অভিযোগ দিতে গেলে কোন ব্যবস্থা গ্রহনের পরিবর্তে উল্টো শিক্ষার্থীদের অকথ্য, অশ্রাব্য ভাষায় বাবা মা ও বংশ পরিচয় তুলে গালিগালাজ করেন পরবর্তীতে দেখে নেয়ার হুমকি ধামকি দেয়।

নিজের দোষ ঢাকতে উল্টো চাঁদাবাজি ও সরকারি কাজে বাঁধা প্রদানের অভিযোগ দায়ের করে সংবাদ প্রকাশ করান। তারা আরও বলেন, পটুয়াখালী জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের কতিপয় অসাধু, অর্থলিপ্সু, লম্পট, চাঁদাবাজ চিকিৎসক হসপিটালের সার্থ না দেখে আর্থিক সুবিধা নিয়ে ঠিকাদার প্রতিষ্ঠান ও গনপূর্তের পক্ষে থেকে মেডিকেল কলেজ ছাত্র লীগের শিক্ষার্থীদের হয়রানি করে মুক্তিযুদ্ধের চেতনায় মুজিব আদর্শে বিশ্বাসী ছাত্র লীগের গৌরব ও উজ্জ্বল ইতিহাসে আগা  ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনি বিরুদ্ধে অ  অসাধু চিকিৎসক মিলে ছাত্রলীগকে হয়রানির, সংবাদ সম্মেলন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD