বুধবার, ২৪ Jul ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় কোটা আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া কলাপাড়ায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার কলাপাড়ায় সমুদ্রগামী জেলেদের মাঝে লাইফ জ্যাকেট বিতরণ ইলিশ ও বিভিন্ন প্রজাতির সামুদ্রিক ৮০ মন মাছসহ একটি কাভার্ট ভ্যান ও একটি বাস জব্দ কোটা বিরোধী আন্দোলনে কুয়াকাটা ছাত্রলীগ কর্মীর ছবি ভাইরাল হসপিটালের কাজে দূর্নীতি প্রতিবাদ করায় ছাত্রলীগের বিরুদ্ধে অপপ্রচার, প্রতিবাদে সংবাদ সম্মেলন মহানগর বি এন পির আহবায়কের সাথে শুভেচ্ছা বিনিময় সাংগঠনিক দক্ষতাই শিরীনকে ঈর্ষার কারণ কলাপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু কলাপাড়ায় উল্টো রথটানার মাধ্যমে রথযাত্রা উৎসব অনুষ্ঠিত কুয়াকাটায় তৃতীয় লিঙ্গের মানুষদের সৈকত পরিচ্ছন্নতা অভিযান বরগুনার আমতলীতে বহিষ্কৃত নেতা কর্মীকে নিয়ে যুবদলের আনন্দ মিছিল এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকীতে দোয়ার আয়োজন গৌরনদী পৌর মেয়রের শপথ গ্রহণ সভাপতি আনু, সম্পাদক আমির। কুয়াকাটা প্রেসক্লাবের কমিটি গঠন
পটুয়াখালীর বাউফলে গণধর্ষণ মামালার প্রধান আসামি র‌্যাব কতৃক গ্রেফতার

পটুয়াখালীর বাউফলে গণধর্ষণ মামালার প্রধান আসামি র‌্যাব কতৃক গ্রেফতার

Sharing is caring!

মু,হেলাল আহম্মেদ(রিপন) পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় বাউফল কলেজের শিক্ষার্থীকে গণধর্ষণ মামলার প্রধান আসামি বাবু মৃধা (ওরফে পিস্তল বাবুকে) গ্রেফতার করেছে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এবং র‌্যাব-১০, সদর কোম্পানী, কেরানীগঞ্জ এর একটি যৌথ আভিযানিক দল।

গত (৬ জুলাই) ২৪ইং তারিখ রোজ শনিবার বিকেল পাঁচটায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ডিএমপি, ঢাকার কদমতলী থানাধীন সুফিয়া হাসপাতালের সামনে অভিযান পরিচালনা করে গণধর্ষণ মামলার প্রধান আসামী মোঃ বাবু মৃধা (৩২) ওরফে পিস্তল বাবুকে গ্রেফতার করা হয়।

খোজ নিয়ে জানা যায়, গ্রেফতারকৃত আসামি পটুয়াখালী জেলার বাউফল উপজেলার ৭নং বগা ইউনিয়নের শাপলাখালী গ্রামের মো, মোফাজ্জেল হোসেন মৃধার ছেলে।

ঘটনার বিবরণে জানা যায়, পটুয়াখালী জেলার বাউফল থানার ধর্ষিতা তরুনী (১৭) একাদশ শ্রেণীর একজন শিক্ষার্থী। ঘটনার দিন গত ১১ জুন সকাল সাড়ে আটটার দিকে প্রতিদিনের ন্যায় ভিকটিম তার কলেজে যায়ে।

কলেজ শেষে বাড়ি ফেরার পথে মামলার ০৩ নং আসামী সোহেল তাকে অটোরিক্সাযোগে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে রওনা দেন কিন্তু তাকে তার বাড়ির সামনে না নামিয়ে বাড়ির অদূরে জনৈক আমির সিকদারের বাড়ির সামনে নামিয়ে দেয়।

সেখান থেকে ভিকটিম পায়ে হেটে রওনা হলে আসামী বাবু ও তার সহযোগী ২ নং আসামী সুমন তার পিছু নেয় এবং তাকে দাড় করিয়ে তার বাড়ির ঠিকানা জিজ্ঞাসা করে এবং পথরোধ করে।

পরবর্তীতে আসামীরা ভিকটিমকে হাত ধরে টেনে নিয়ে জনৈক আমির সিকদারের টিনশেডের একটি ঘরের ভিতর নিয়ে যায়।

আসামীরা উক্ত ঘরে থাকা এক মহিলাকে বের করে দিয়ে ভিকটিমকে হত্যার ভয় দেখায়।

পরে ১নং আসামী ভিকটিমকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে ২ নং আসামী সহ অজ্ঞাতনামা আরোও ২ জন আসামীরা রাস্তা থেকে ৩ নং আসামীকে ডেকে নিয়ে আসে এবং তাকে ভয়ভীতি দেখিয়ে তাকে দিয়ে ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করায়।

৩ নং আসামীকে দিয়ে জোরপূর্বক ধর্ষণ করানোর সময় ১ নং আসামী ভিডিও ধারণ করে রাখে এবং উক্ত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ৩ নং আসামীর নিকট হতে নগদ ৪হাজার ৫শ টাকা নিয়ে তাদেরকে ছেড়ে দেয়।

পরবর্তীতে ধর্ষিতা তরুনী বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে বাউফল থানায় একটি মামলা দায়ের করে (বাউফল থানার মামলা নং-১৯ তারিখঃ ১৪/০৬/২৪ইং, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী-২০০৩) এর ৯(৩)/৩০ ধারা।

বিষয়টি র‌্যাবের নজরে আসলে র‌্যাব আত্মগোপনে থাকা আসামীদের গ্রেফতারের জন্য ব্যাপক ছায়াতদন্ত শুরু করে।

শনিবার র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এবংর‌্যাব -১০, সদর কোম্পানী, কেরানীগঞ্জ এর একটি যৌথ আভিযানিক দল ডিএমপি, ঢাকার কদমতলী থানাধীন সুফিয়া হাসপাতালের সামনে অভিযান পরিচালনা করে আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এদিকে গ্রেফতারকৃত আসামীকে বাউফল থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যপারে পটুয়াখালী র‌্যাবর কোম্পানি অধিনায়ক মেজর সোহেল রানা ঘটনার বরাত দিয়ে জানান, প্রতিদিনের ন্যায় আমাদের এ ধরনের অভিযান ভবিষ্যতে ও অব্যহত থাকবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD