বুধবার, ২৪ Jul ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় কোটা আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া কলাপাড়ায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার কলাপাড়ায় সমুদ্রগামী জেলেদের মাঝে লাইফ জ্যাকেট বিতরণ ইলিশ ও বিভিন্ন প্রজাতির সামুদ্রিক ৮০ মন মাছসহ একটি কাভার্ট ভ্যান ও একটি বাস জব্দ কোটা বিরোধী আন্দোলনে কুয়াকাটা ছাত্রলীগ কর্মীর ছবি ভাইরাল হসপিটালের কাজে দূর্নীতি প্রতিবাদ করায় ছাত্রলীগের বিরুদ্ধে অপপ্রচার, প্রতিবাদে সংবাদ সম্মেলন মহানগর বি এন পির আহবায়কের সাথে শুভেচ্ছা বিনিময় সাংগঠনিক দক্ষতাই শিরীনকে ঈর্ষার কারণ কলাপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু কলাপাড়ায় উল্টো রথটানার মাধ্যমে রথযাত্রা উৎসব অনুষ্ঠিত কুয়াকাটায় তৃতীয় লিঙ্গের মানুষদের সৈকত পরিচ্ছন্নতা অভিযান বরগুনার আমতলীতে বহিষ্কৃত নেতা কর্মীকে নিয়ে যুবদলের আনন্দ মিছিল এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকীতে দোয়ার আয়োজন গৌরনদী পৌর মেয়রের শপথ গ্রহণ সভাপতি আনু, সম্পাদক আমির। কুয়াকাটা প্রেসক্লাবের কমিটি গঠন
মাদক ছেড়ে খেলতে চলো, এই শ্লোগানকে সামনে রেখে শুরু হল কেএফসি ফুটবল টুর্নামেন্ট, ২০২৪

মাদক ছেড়ে খেলতে চলো, এই শ্লোগানকে সামনে রেখে শুরু হল কেএফসি ফুটবল টুর্নামেন্ট, ২০২৪

Sharing is caring!

ক্রাইমসিন ডেক্সঃ

 প্রতি বছরের ন্যায় বরিশাল ৫নং ওয়ার্ডে অবস্থিত কীর্তনখোলা ফুটবল ক্লাবের পক্ষ থেকে নবম ডে নাইট বর্ণাট্য এক ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

উক্ত খেলায় প্রায় ১৬ টি স্থানীয় দল অংশগ্রহণ করেছে। এ খেলোয়াড়দের অধিকাংশই কিশোর এবং তরুণ। প্রতিবছরের ন্যায় এ খেলার জন্য এলাকাবাসী অপেক্ষা করে থাকে। মাদক ছেড়ে খেলতে চল এই স্লোগান কে সামনে রেখে এ খেলা আয়োজন করা হয়।

কীর্তনখোলা এফসি ক্লাব এবং আয়োজকরা এই আয়োজন করে থাকে কীর্তনখোলা এফ সি ক্লাবের সম্মানিত সভাপতি জনাব ফরিদ হোসেন সবসময়ই খেলা প্রেমী একজন মানুষ এবং স্থানীয়বিভিন্ন সামাজিক কাজে অবদান রাখেন।

এই ক্লাবের অন্যান্যসহযোগীবৃন্দ প্রতিবছর এই খেলাধুলা কে সমর্থন দিয়ে আসেন। বরিশাল জেলা ক্রিয়া সংস্থা এই ফুটবল খেলা সহ এই ক্লাব কে সবসময়ই সহযোগিতা ও মনিটরিং করেন। এবছর এই খেলাতে ক্রাইম সিন ২৪ ডট কম এর সম্মানিত উপদেষ্টা মন্ডলী তৌফিকুর রহমান বিপ্লব, আনিসুর রহমান, খান মো: সাকিল, আরিফুর রহমান সাইদুল, মো: আরমান খেলায় অংশগ্রহণ করে সাফল্যমন্ডিত করেন।

মোহাম্মদ আলী মোহাম্মদ হৃদয় সহ অন্যান্য সহযোগীবৃন্দ বলেন এলাকার কিশোর এবং তরুণদের মধ্যে মোবাইল আসক্তি এবং মাদকের যে প্রভাব লক্ষ্য করা গেছে তা থেকে সমাজকে বাঁচার জন্যই প্রতিবছর তারা এই উদ্যোগ গ্রহণ করে। ক্লাবের সম্মানিত সম্পাদক জনাব আব্দুর রাজ্জাক সার্বক্ষণিক তত্ত্বাবধানে আছেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী সব সময়ই বাংলাদেশের এই ক্রিয়া সেক্টর কে উৎসাহ দিয়ে এবং আর্থিক সহযোগিতা করে আসছেন। বরিশাল ৫ নং ওয়ার্ডের মাননীয় কাউন্সিলর কেফায়েত হোসেন রনি সহ অন্যান্য রাজনৈতিক সামাজিক নেতৃবৃন্দদের প্রতিবছর এই খেলায় আমন্ত্রণ জানানো হয়।

তারা অতি উৎসাহ নিয়ে এই খেলায় উপস্থিত থাকেন এবং আয়োজক কমিটিসহ সব খেলোয়ারদের ভুয়োসি প্রশংসা করেন এবং অন্যান্য সহযোগিতা করেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD