বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
অর্ধ কোটি টাকা লোপাটের পর এবার ইউসিসি’র পকেট কমিটি গঠন’র অভিযোগ কলাপাড়ায় উপবৃত্তির নামে শিক্ষার্থীদের থেকে টাকা আত্মসাতের অভিযোগ দেড়লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ কুয়াকাটায় হারিয়ে যাওয়া পর্যটক উদ্ধার,পটুয়াখালী হাসপাতালে ভর্তি ইউনিভার্সিটি অফ গ্লোবাল ভিলেজের শিক্ষার্থীদের পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শন কলাপাড়ায় উপজেলা পর্যায়ে সার্বজনীন পেনশন স্কিম বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা আন্দোলনের ধার ধারিনা যা লেখার লেখেন পটুয়াখালী পল্লীবিদ্যু জি,এম তুষার কান্তি গলাচিপায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু দুর্যোগ মন্ত্রনালয় বিশ্বে এখন রোল মডেল।…দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রান মন্ত্রী মহিববুর রহমান চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর উপর হামলা প্রতিবাদে মানববন্ধন বরিশালে মহান মে দিবস ২০২৪ উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্ট কলাপাড়ায় প্রতিমন্ত্রীর পক্ষ থেকে পথচারীদের মাঝে বিনামূল্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ সৎ, শিক্ষিত ও তরুণ নেতৃত্ব বরিশালে আনারস মার্কার সমর্থকদের হামলা *সাংবাদিকসহ আহত-৫ বরিশালে মসজিদ থেকে ১৩ কেজি গরুর মাংস চুরি
বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মা ও দুই শিশুর মৃত্যু

বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মা ও দুই শিশুর মৃত্যু

Sharing is caring!

অনলাইন ডেক্স:  বরিশাল বাকেরগঞ্জের উপজেলার নিয়ামতি ইউনিয়নের ঢালমাড়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ২ শিশুর করুন মৃত্যু হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) সকাল ১১টায় ওই গ্রামের মো: রিয়াজ মোল্লার বসতঘরে এ ঘটনা ঘটে।

বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে রিয়াজের স্ত্রী সনিয়া (৩০), কন্যা রেজবি আক্তার (৯) ও ছেলে সালমান মোল্লা (৫) । স্থানীয় সূত্রে জানা গেছে, বসতঘরের পাশে বৈদ্যুতিক খুঁটি থেকে বিদ্যুৎ লাইনের তার ছিঁড়ে যায়। প্রথমে শিশু সালমান বিদ্যুৎস্পৃষ্ট হয়। ছেলেকে বাঁচাতে গিয়ে মা আর মা ও ভাইয়ের কাছে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় রেজবি। আশেপাশের লোকজন বাকেরগঞ্জ বিদ্যুৎ অফিসে খবর দিলে বিদ্যুৎ সংযোগ বন্ধ করা হলেও তার আগেই মৃত্যু হয় ৩ জনের।

বাকেরগঞ্জ থানার ওসি আফজাল হোসেন বলেন,খবর শুনে ঘটনাস্থলে আমিসহ উপজেলা নির্বাহী কর্মকর্তা গিয়েছিলাম। বিষয়ে তদন্ত করে দেখা হবে। বাকেরগঞ্জ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম গোবিন্দ চন্দ্র দাস বলেন, তার ছিড়ে বিদ্যুৎপৃষ্টে মৃত্যুর ঘটনার জন্য কেউ দায়ী কিনা? তা তদন্ত করে দেখা হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD