শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী ‘র বাড়িতে অনশন বরিশালে রাতের আঁধারে ড্রেনের লোহার ঢাকনা চুরি সাভারে এসি বিস্ফোরণে আহত ৭ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু শ্বশুরবাড়ি কলাপাড়ায় আসার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় জামাতা নিহত বরিশালে চৌমাথা লেকে পোনা মাছ অবমুক্ত করলেন ইজারাদার বাপ্পি কলাপাড়ায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, ভ্যাপসা গরমে দিশেহারা নিম্ন আয়ের মানুষ বরিশালের বাবুগঞ্জের দূর্গা সাগরে অষ্টমী পুণ্যস্নান অনুষ্ঠিত বরিশাল বিএনপি দলীয় কার্যলয়ে কেন্দ্রীয় শ্রমিকদল নেতৃবৃন্দের জন্য দোয়া-মোনাজাত ও স্মরন সভা অনুষ্ঠিত বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন : চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল বরিশালে জমে উঠেছে তিনদিন ব্যাপি উদীচীর বৈশাখী মেলা পটুয়াখালীতে ডিবি পুলিশের অভিযানে ৫১ পিচ ইয়াবাসহ ০২ জন মাদক কারবারী গ্রেফতার ঈদ ও নতুন বছরকে বরনে কুয়াকাটায় পর্যটকদের সর্বোচ্চ নিরাপত্তায় আইনশৃংখলা রক্ষাকারীরা  ২ দিনও থাকা হলো না নতুন ঘরে গলাচিপায় শর্ট সার্কিটে বসতঘরে আগুন বরিশালে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, রাখিবন্ধন মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে
শশুর বাড়িতে বেড়াতে এসে সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু

শশুর বাড়িতে বেড়াতে এসে সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু

Sharing is caring!

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় গাছের গাড়ির(লোবেট) সাথে অটোরিকশার ধাক্কা লেগে বাবলু মৃধা নামে (২৭) এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন চিন্ময় সরকার নামে আরো এক স্কুল শিক্ষক। তার ডান হাত ভেঙ্গে গেছে। মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে উপজেলার নীলগঞ্জ ইউপির ইসলামপুর  এলাকায় মাষ্টারবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাবলু ঝালকাঠি জেলার রাজাপুর থানার চারাখালি গ্রামের মৃত আছমত আলীর ছেলে।

স্থানীয়রা এবং আহত চিন্ময় সরকার জানান, একটি অটোরিকশাযোগে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়ক দিয়ে নীলগঞ্জ দক্ষিণ দৌলতপুর শশুর বাড়িতে যাচ্ছিলেন তারা। এসময় একটি পরিবহনকে পাশ কাটাতে গেলে সড়কের পাশে লাইট বন্ধ করে গাছসহ থামিয়ে রাখা লোবেটের সাথে ধাক্কা লাগে যাত্রি বোঝাই অটোরিকশাটির। এতে অটোরিকশার দুই যাত্রী গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে দায়ীত্বরত চিকিৎসক বাবলুকে মৃত ঘোষণা করেন।

কলাপাড়া থানার ওসি মো. জসীম জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য লোবেট চালককে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তবে মৃত ব্যক্তির পরিবার অভিযোগ দিলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD