শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী ‘র বাড়িতে অনশন বরিশালে রাতের আঁধারে ড্রেনের লোহার ঢাকনা চুরি সাভারে এসি বিস্ফোরণে আহত ৭ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু শ্বশুরবাড়ি কলাপাড়ায় আসার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় জামাতা নিহত বরিশালে চৌমাথা লেকে পোনা মাছ অবমুক্ত করলেন ইজারাদার বাপ্পি কলাপাড়ায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, ভ্যাপসা গরমে দিশেহারা নিম্ন আয়ের মানুষ বরিশালের বাবুগঞ্জের দূর্গা সাগরে অষ্টমী পুণ্যস্নান অনুষ্ঠিত বরিশাল বিএনপি দলীয় কার্যলয়ে কেন্দ্রীয় শ্রমিকদল নেতৃবৃন্দের জন্য দোয়া-মোনাজাত ও স্মরন সভা অনুষ্ঠিত বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন : চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল বরিশালে জমে উঠেছে তিনদিন ব্যাপি উদীচীর বৈশাখী মেলা পটুয়াখালীতে ডিবি পুলিশের অভিযানে ৫১ পিচ ইয়াবাসহ ০২ জন মাদক কারবারী গ্রেফতার ঈদ ও নতুন বছরকে বরনে কুয়াকাটায় পর্যটকদের সর্বোচ্চ নিরাপত্তায় আইনশৃংখলা রক্ষাকারীরা  ২ দিনও থাকা হলো না নতুন ঘরে গলাচিপায় শর্ট সার্কিটে বসতঘরে আগুন বরিশালে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, রাখিবন্ধন মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে
টাকার অহংকারে ক্ষমতার দাপটে গৃহপালিত পশু কে ও ছারদিচ্ছে না মানুষ নামের নর পিচাশ

টাকার অহংকারে ক্ষমতার দাপটে গৃহপালিত পশু কে ও ছারদিচ্ছে না মানুষ নামের নর পিচাশ

Sharing is caring!

ক্রাইমসিন ডেক্সঃ

গলাচিপা উপজেলায় চরকাজল ইউনিয়নের ৯নং ওয়ার্ড চর কপালভেড়ায় কলই খেত কেন্দ্র করে নয় মাসের গাভিন গরু পিটিয়ে মারার অভিযোগ উঠেছে একই গ্রামের হেল্লাল হাওলাদারের উপর।

অভিযোগ সূত্রে জানা যায় গত ০৭-০৩-২৩ ইংরেজি রোজ মঙ্গলবার কলই খেতে সবুজ খানের গরু দড়ি ছিরে গেলে খেতের মালিক হেল্লাল হাওলাদার লাঠি দিয়ে পিটিয়ে মেরে ফেলে।সবুজ খান ৯-৩-২৩ ইংরেজী তারিখ দুইজনকে আসামি করে অভিযোগ দায়ের করে।

গরুর মালিক সবুজ খান বলে,আমি পতিবন্ধী,
কৃষক কাজ করে খাই।আমার গরুটা দড়ি ছিড়া হেল্লালের খেতে গেলে লাঠি দিয়ে পিঠাইয়া মাইরা ফালায়।আমাকে গরু মাটি দেওয়ার ও হুমকি দেয়। আমি ফাড়ির দিকে যাইতে চাইলে আমারে রাস্তার উপর মারতে আসে।এলাকার লোকজন আইয়া আমারে বাড়ি পাঠাইয়া দেয়।শালিসি কইরা দিবে বলে সেই কথা কয়।এখনো কোন শালিসি করে নাই।তার পর আমি বিচার পাওয়ার আসায় চরশিবা পুলিশ ফাড়িতে অভিযোগ করি।

এবিষয় অভিযুক্ত হেল্লাল হাওলাদার মুঠোফোনে বলে,আমার উপর যে অভিযোগ দিয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। তারা ষড়যন্ত্র করে ফাঁসানোর চেষ্টা করছে।

এবিষয় চরশিবা পুলিশ ফাড়ির অফিসার্স ইনর্চাজ (এস আই) মোকতার হোসেন বলেন,বিষয়টি খুবই দুঃখজন,তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD