শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কলাপাড়ায় সূর্যমুখী হাইসান ৩৩ ফসলের মাঠ পরিদর্শন, ফসল কর্তন ও মাঠ দিবস পালিত বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা তীব্র গরমে কলাপাড়ায় বেড়েছে হাতপাখার কদর বরিশালে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবীতে তিনটি সংগঠনের নেতৃত্বে মানব বন্ধন কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে ভাতিজীর টাকা নিয়ে উধাও চাচা গোপালগঞ্জ থেকে ১৫০ কিলোমিটার হেঁটে কুয়াকাটা পৌঁছেছেন ৩ রোভার সদস্য হিজলা উপজেলাবাসীর মুখে হাসি ফোটাতে চায় রাজু ঢালী বরিশালে মেয়রের উদ্যাগে পথচারিদের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী ‘র বাড়িতে অনশন বরিশালে রাতের আঁধারে ড্রেনের লোহার ঢাকনা চুরি সাভারে এসি বিস্ফোরণে আহত ৭ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু শ্বশুরবাড়ি কলাপাড়ায় আসার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় জামাতা নিহত
চরকাজল মাধ্যমিক বিদ্যালয় ৬৩ তম বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ।

চরকাজল মাধ্যমিক বিদ্যালয় ৬৩ তম বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ।

Sharing is caring!

ক্রাইমসিন ডেক্সঃ

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় চরকাজল মাধ্যমিক বিদ্যালয়ের ৬৩ তম বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ৭-৮ ফেব্রুয়ারী ২০২৩ ইংরেজি রোজ মঙ্গলবার ও বুধবার দুইদিন ব্যাপি অনুষ্ঠিতটি শুরু হয়। বুধবার সন্ধ্যায় ঐতিহ্যবাহী হাইস্কুল মাঠ প্রাঙ্গণে জাঁকজমকপূর্ণ পরিবেশে এ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,গলাচিপা উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব মু. মহিউদ্দিন আল হেলাল।উপস্থিত ছিলেন শোনিত কুমার গায়েন অফিসার ইনচার্জ গলাচিপা থানা।উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলার শিক্ষা অফিসার মীর রেজাউল ইসলাম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান মোল্লা, আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মজিবর রহমান খান, ও বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষিকা এবং অভিভাবক বৃন্দ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,চর কাজল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জামাল হোসেন খান,

অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কার এবং মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

চরকাজল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জামাল হোসেন খান এর কঠোর পরিশ্রম ও ত্যাগের মধ্যে দুইদিন ব্যাপি অনুষ্ঠান শেষ করেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD