শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
রাঙ্গাবালীতে মাটি কাটা কে কেন্দ্র করে মা ও দুই ছেলেকে মারধর কলাপাড়ায় সক্রিয়  জাল  টাকা সরবরাহ চক্রের সদস্যরা কলাপাড়ায় বিএনপির দোয়া ও ইফতার মাহফিল পটুয়াখালীতে গরুর মাংস ৬৫০টাকায় এবং ডিমের হালি ৩৬ টাকা,দুধের লিঃ৬৫ টাকায় মিলছে জনগণের হাতে ক্ষমতা পরিবর্তনের হাতিয়ার ছিল : নুর ইফতার মাহফিলের বরিশালে সড়কের মধ্যে নির্মিত গেট উচ্ছেদের দাবীতে সংবাদ সম্মেলন পটুয়াখালীতে বৃদ্ধ প্রেমিককে হত্যা, প্রেমিকা ও তার স্বামী আটক মীরগঞ্জ ফেরিঘাটের ইজারা পেলেন তালুকদার এন্টারপ্রাইজ, জনমনে স্বস্তি গলাচিপা শিক্ষা কল্যাণ ট্রাস্টের অধীনে ৫০ মেধাবী শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তির চেক প্রদান কলাপাড়ায় মুক্তিযোদ্ধা সহ চার সংখ্যালঘু পরিবারের জমি দখলের প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস বরিশালে ঝোপের মধ্যে কাঁদছিলো নবজাতক, উদ্ধার করে হাসপাতালে ভর্তি বরিশালে আন্দোলন-সংগ্রামে কারাবরনকারী নেতাকর্মীদের মাঝে তারেক রহমানের উপহার ইফতার সামগ্রী বিতরন গলাচিপা নাগরিক কমিটি সভাপতি সোহরাব, সম্পাদক শংকর
মরদেহ হাসপাতালে রেখে পালালো স্বামী,,শাশুড়ি

মরদেহ হাসপাতালে রেখে পালালো স্বামী,,শাশুড়ি

Sharing is caring!

অনলাইন ডেক্স: বরগুনায় দিথী (২২) নামে এক গৃহবধূর মরদেহ হাসপাতালে রেখে পালিয়ে গেছে স্বামী, শাশুড়িসহ অন্যরা।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে দিকে বরগুনা জেনারেল হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এক সন্তানের জননী নিহত দিথী বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের মাসুদ খানের স্ত্রী।

স্বামীর পরিবারের দাবি, বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে ঘরের ভেতরে থাকা আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখে পরিবারের অন্য সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স, পরে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে ঘটনার পর থেকে নিহতের মরদেহ হাসপাতালে রেখে স্বামী, শাশুড়িসহ অন্য সদস্যরা পালিয়ে যায়।

নিহতের চাচা আ. ছালাম অভিযোগ করে বলেন, বাবার বাড়ি থেকে টাকা এনে না দেওয়ায় আমার ভাতিজিকে পরিকল্পিতভাবে গলা টিপে হত্যা করা হয়েছে। সঠিক তদন্তের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD