শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
জনগণের হাতে ক্ষমতা পরিবর্তনের হাতিয়ার ছিল : নুর ইফতার মাহফিলের বরিশালে সড়কের মধ্যে নির্মিত গেট উচ্ছেদের দাবীতে সংবাদ সম্মেলন পটুয়াখালীতে বৃদ্ধ প্রেমিককে হত্যা, প্রেমিকা ও তার স্বামী আটক মীরগঞ্জ ফেরিঘাটের ইজারা পেলেন তালুকদার এন্টারপ্রাইজ, জনমনে স্বস্তি গলাচিপা শিক্ষা কল্যাণ ট্রাস্টের অধীনে ৫০ মেধাবী শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তির চেক প্রদান কলাপাড়ায় মুক্তিযোদ্ধা সহ চার সংখ্যালঘু পরিবারের জমি দখলের প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস বরিশালে ঝোপের মধ্যে কাঁদছিলো নবজাতক, উদ্ধার করে হাসপাতালে ভর্তি বরিশালে আন্দোলন-সংগ্রামে কারাবরনকারী নেতাকর্মীদের মাঝে তারেক রহমানের উপহার ইফতার সামগ্রী বিতরন গলাচিপা নাগরিক কমিটি সভাপতি সোহরাব, সম্পাদক শংকর বরিশালে নানা আয়োজনে মহান স্বাধিনতা ও জাতীয় দিবস উদযাপিত স্বাধীনতা দিবসে সাধারনের প্রদর্শনের জন্য উম্মুক্ত কোস্টগার্ড জাহাজ বিসিজিএ বগুড়া বাধীনতা ও জাতীয় দিবসে মির্জাগঞ্জে পল্লীসঞ্চয় ব্যাংকে উত্তোলন হয়নি জাতীয় পতাকা বরিশালে পালিত হয়েছে সনাতন ধর্মাবলম্বীদের দোল পূর্ণিমা উৎসব
কলাপাড়ায় প্রতিবন্ধী শিশুদের মাঝে হুইল চেয়ার বিতরণ

কলাপাড়ায় প্রতিবন্ধী শিশুদের মাঝে হুইল চেয়ার বিতরণ

Sharing is caring!

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় প্রতিবন্ধী শিশুদের মাঝে হুইল চেয়ার বিতরণসহ বিনামূল্যে তিনদিন ব্যাপী বিষেশ ফিজিও থেরাপি সেবা প্রদান কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। সোমবার বেলা ১১ টায় বেসরকারী উন্নয়ন সংস্থা আশার প্রতিষ্ঠাতা-প্রেসিডেন্ট মো. সফিকুল হক চৌধুরি স্বরণে শেখ কামাল অডিটরিয়ামে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে আশার কলাপাড়া অঞ্চলের রিজিওনাল ম্যানেজার ইউনুচ আলীর সভপতিত্বে প্রধান অতিথি ছিলেন, কলাপাড়া পৌর প্যানেল মেয়র হুমায়ূন কবির, বিশেষ অতিথি ছিলেন কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জসীম, আশার বরিশাল ডিভিশনাল ম্যানেজার মো. রফিকুল ইসলাম প্রমুখ।

বক্তারা জানান, উন্নয়ন সংস্থা আশা দরিদ্র মানুষের ভাগ্য বদলে কাজ করে যাচ্ছে। এছাড়া বিনা মূল্যে চিকিৎসা সেবা প্রদানসহ অসহায় পরিবারে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করে যাচ্ছে আশা। এরই ধারাবাহিকতায় কলাপাড়ায় প্রতিবন্ধী শিশুদের মাঝে হুইল চেয়ার বিতরণসহ সকল শ্রেনীর মানুষের মাঝে বিনামূল্যে বিশেষ থেরাপি কার্যক্রম শুরু করেছে সংস্থাটি। এমনকি অভিজ্ঞ এমবিবিএস চিকিৎসকের মাধ্যমে রোগীদের চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে বলেও জানান বক্তারা।

অনুষ্ঠানে চিকিৎসা সেবা নিতে আশা শতাধিক বিভিন্ন শ্রেনীপেশার মানুষসহ সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD