শনিবার, ১১ মে ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
জাগতিক পাপ মোচন ও বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় কুয়াকাটা সৈকতে সনাতনীদের গঙ্গাস্নান কলাপাড়ায় কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার উপজেলা পরিষদ নির্বাচন, কলাপাড়ায় ১০ জনের মনোনয়নপত্র দাখিল টুয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে যাচাই-বাছাইয়ে বৈধ প্রার্থী যারা হলেন বরিশালে পল্লি বিদ্যুৎ বিভাগের চুক্তিভিত্তিক চাকুরীস্থায়ীকরনের দাবীতে অবস্থান কর্মসূচি পালন ও বিক্ষোভ করে কলাপাড়ায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা সুশীলন এনজিও (প্রকল্প ২)গ্রামীন রাস্তা সংস্কারের শুভ উদ্বোধন। বরিশাল সদর উপজেলায় চমক দেখালেন চেয়ারম্যান আবদুল মালেক অর্ধ কোটি টাকা লোপাটের পর এবার ইউসিসি’র পকেট কমিটি গঠন’র অভিযোগ কলাপাড়ায় উপবৃত্তির নামে শিক্ষার্থীদের থেকে টাকা আত্মসাতের অভিযোগ দেড়লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ কুয়াকাটায় হারিয়ে যাওয়া পর্যটক উদ্ধার,পটুয়াখালী হাসপাতালে ভর্তি ইউনিভার্সিটি অফ গ্লোবাল ভিলেজের শিক্ষার্থীদের পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শন কলাপাড়ায় উপজেলা পর্যায়ে সার্বজনীন পেনশন স্কিম বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা আন্দোলনের ধার ধারিনা যা লেখার লেখেন পটুয়াখালী পল্লীবিদ্যু জি,এম তুষার কান্তি
গলাচিপায় ঝুঁকিপূর্ণ ব্রিজ নিয়ে ২ বছর পর্যন্ত ভোগান্তিতে শিক্ষার্থী এবং ব্যবসায়ী

গলাচিপায় ঝুঁকিপূর্ণ ব্রিজ নিয়ে ২ বছর পর্যন্ত ভোগান্তিতে শিক্ষার্থী এবং ব্যবসায়ী

Sharing is caring!

মাহবুব, গলাচিপা পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়ন আওয়ামীলীগের  প্রতিষ্ঠাতা  অবিভাবক উন্নয়নের রুপকার সাবেক সফল   চেয়ারম্যান  মরহুম আবদুল রাজ্জাক হাওলাদার সাহেব  চরবিশ্বাস টু চর কপালবেরা যাতায়েত সংযোগ হিসাবে আনুমানিক২০বছর পূর্বে এলজি ইডি কর্তৃক বাস্তবায়ন করেন এই ব্রিজটি কিন্তু  গত  দু বৎসর যাবৎ যাতায়াতের জন্য অনুপযোগী হয়ে পরলে এর কোন রিপিয়ারিং এর ব্যবস্থা হয়নি।

যার ফলশ্রুতিতে চরম ভোগান্তিতে পরেছে চর কপালবেরা প্রাথমিক বিদ্যালয়,উত্তর চর বিশ্বাস সরকারি প্রাথমিক বিদ্যালয়, সালেহা খাতুন দাখিল মাদ্রাসা, হাজী কেরামত আলী ডিগ্রি কলেজের ছাত্র – ছাত্রী সহ এলাকার সাধারণ মানুষ। চরম ভোগান্তির সম্মুখীন স্হানীয় যানবাহন  চালক এবং ক্লোজার বাজার ও চর কপালবেরা বাজারের  ব্যবসায়ীরা।

এমতাবস্থায় ব্রিজটি সংস্করণ করা অতীব জরুরী। বর্তমানে এর দ্রুত পদক্ষেপ না নিলে বর্ষার মৌসুমে ছোট ছোট কোমলমতি শিশু রা তাদের পাঠানে ব্যাঘাত ঘটাবে। উক্ত ঝুঁকি পূর্ণ ব্রিজ টির সংস্করের জন্য স্হানীয় মেম্বার এবং চেয়ারম্যানকে একাধিক বার অবহিত করলেও পদক্ষেপ নিবে বলে বলে এখন পর্যন্ত কোন পদক্ষেপ ই নেন নি। সুতরাং এ বিষয়ে দ্রুত পদক্ষেপ নেয়ার জন্য কর্তৃপক্ষের সদয় দৃষ্টি আকর্ষণ করছি।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD