বুধবার, ০৬ Jul ২০২২, ১২:৫৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
উজিরপুরে ৮ম শ্রেনীর ছাত্রীকে উত্ত্যক্ত করায় বখাটে ইমন মিয়া গ্রেফতার বরিশালে ডাকাত- পুলিশ গোলাগুলি ইউপি সদস্যর বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়ায় মানববন্ধন করে এলাকাবাসী পদ্মা সেতু উদ্বোধনে বদলে যাচ্ছে দক্ষিণাঞ্চলের অর্থনীতি কাশিয়ানীতে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও সাংস্কৃতিক অনুষ্ঠান পদ্মা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেখুন পদ্মা সেতু হয়েছে কিনা: খালেদাকে শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বরিশালে বর্ণাঢ্য শোভাযাত্রা কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১ কলাপাড়ায় শিশু শিক্ষার্থীদের অংশগ্রহনে বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঘাটতি নেই বরিশালে কোরবানিযোগ্য গবাদি পশুর গলাচিপায় ঝুঁকিপূর্ণ ব্রিজ নিয়ে ২ বছর পর্যন্ত ভোগান্তিতে শিক্ষার্থী এবং ব্যবসায়ী বরিশালে জন্ম নিলো তিন কন্যা সন্তান স্বপ্ন-পদ্মা ও সেতু বরিশালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের শ্রদ্ধান নিবেদন সিলেটে আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে খাদ্য ও বস্ত্র বিতরণ
গোপালগঞ্জে আলী আহম্মদের বিরুদ্ধে প্রতারনার অভিযোগ সদর উপজেলা পিআইওর

গোপালগঞ্জে আলী আহম্মদের বিরুদ্ধে প্রতারনার অভিযোগ সদর উপজেলা পিআইওর

Sharing is caring!

আরমান শেখ, গোপালগঞ্জ সদর উপজেলা প্রতিনিধি : মুজিব বর্ষ উপলক্ষে গোপালগঞ্জ সদর উপজেলায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণ করে ঋণগ্রস্থ হয়ে ঘরছাড়া হয়েছেন বলে আলী আহম্মদ নামে সোনাকুড় গ্রামের একজন অভিযোগ করেন। তিনি এ বিষয়ে জনপ্রশাসন মন্ত্রনালয় ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ে ও লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে গোপালগঞ্জ সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কম’কতা’ মো আলাউদ্দিন এর সাথে কথা হলে তিনি বলেন, যেহেতু আমাদের অফিসে কোন এম এল এস এস ছিল না এ কারনে আলী আহম্মদ এ অফিসে উমেদার হিসেবে কর্মরত ছিল। বাড়ী সোনাকুড় গ্রামের নিচুপাড়া। সে পিআইও অফিসের চা আনা নেয়ার কাজ করত। তারপর অফিসের কাগজপত্র ফটোকপি করে দেয়া এবং বিভিন্ন অফিসে চিঠি পোষ্ট করা এসব কাজ করত।অফিসের মোটারসাইকেল চালিয়ে বিভিন্ন প্রকল্পে নিয়ে যাওয়ার কাজটিও করত আলী আহম্মদ।

কিছুদিন আগে সে আথি’ক বিভিন্ন সমস্যা দেখায় এবং সরকারি ঘরের কিছু কাজ করতে চায়। তাকে ঘরের কিছু কাজ দেয়া হয়। কাজ করতে যেয়ে প্রথম স্ত্রীর অনুমতি না নিয়ে আশ্রয়ন প্রকল্পে আরেকটি বিয়ে করে। প্রথম স্ত্রীর পরিবারটি নিশ্ব হয়ে পড়ে। এজন্য আমি অসহায় পরিবারটির কথা চিন্তা করে পরিবারিক ভাবে বিষয়টি নিস্পত্বি করতে বলি।

এছাড়াও আলী আহম্মদের বিভিন্ন বিতর্কিত কর্মকান্ড আমার নজরে আসলে তাকে অফিস থেকে বাদ দেয়া হয়। পুনরায় সে একটা সুযোগ চায় আমার কাছে এবং পরবতী’তে সে অনেক অনুনয় বিনয় করার কারনে এবং আর্থিক সমস্যার কারন দেখালে তাকে দিয়ে আরও কিছু সরকারি ঘর করাই। এ সকল ঘরের বিভিন্ন আর্থিক হিসাবে আবার সে গরমিল করে ।

এর ফলে আলী আহম্মদ কে ঘরের কাজ থেকে বাদ দেয়া হয়। এ নিয়ে আলী আহমদ স্থানীয় প্রভাব দেখিয়ে আমার সাথে অনেক বাগ বিতন্ডায় জরিয়ে পরে এবং বিভিন্ন যায়গায় যেয়ে আমাকে এবং সাবেক ইউ এন ও রাশেদুর রহমান স্যারকে নিয়ে প্রতারনামূলক মিথ্যা অভিযোগ দায়ের করে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD