শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে রাতের আঁধারে ড্রেনের লোহার ঢাকনা চুরি সাভারে এসি বিস্ফোরণে আহত ৭ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু শ্বশুরবাড়ি কলাপাড়ায় আসার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় জামাতা নিহত বরিশালে চৌমাথা লেকে পোনা মাছ অবমুক্ত করলেন ইজারাদার বাপ্পি কলাপাড়ায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, ভ্যাপসা গরমে দিশেহারা নিম্ন আয়ের মানুষ বরিশালের বাবুগঞ্জের দূর্গা সাগরে অষ্টমী পুণ্যস্নান অনুষ্ঠিত বরিশাল বিএনপি দলীয় কার্যলয়ে কেন্দ্রীয় শ্রমিকদল নেতৃবৃন্দের জন্য দোয়া-মোনাজাত ও স্মরন সভা অনুষ্ঠিত বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন : চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল বরিশালে জমে উঠেছে তিনদিন ব্যাপি উদীচীর বৈশাখী মেলা পটুয়াখালীতে ডিবি পুলিশের অভিযানে ৫১ পিচ ইয়াবাসহ ০২ জন মাদক কারবারী গ্রেফতার ঈদ ও নতুন বছরকে বরনে কুয়াকাটায় পর্যটকদের সর্বোচ্চ নিরাপত্তায় আইনশৃংখলা রক্ষাকারীরা  ২ দিনও থাকা হলো না নতুন ঘরে গলাচিপায় শর্ট সার্কিটে বসতঘরে আগুন বরিশালে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, রাখিবন্ধন মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে কলাপাড়ায় পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা
কলাপাড়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল

কলাপাড়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল

Sharing is caring!

পটুয়াখালী প্রতিনিধি: ২৬মে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিলে ছাত্রলীগের হামলার ঘটনায় পটুয়াখালীর কলাপাড়ায় উপজেলা ও পৌর ছাত্রদলের বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১০টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কলাপাড়া বিএনপি কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে অফিসের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রদলের আহবায়ক কাজী ইয়াদুল ইসলাম তুষারের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন ছাত্রনেতা আমিরুল ইসলাম ফাহিম, আতিকুল ইসলাম আরিফ, আতিকুল ইসলাম দিপু, জুয়েল ইকবাল, সাইমুন রহমান ইসমাইল, জনি এবং পাশা।

এ সময় উপজেলা এবং পৌর ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তারা এই হামলার তীব্র নিন্দা জানান। সেই সাথে দোষীদের আইনের আওতায় আনতে সরকারের সহায়তা কামনা করেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD