বুধবার, ০৬ Jul ২০২২, ১২:৫২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
উজিরপুরে ৮ম শ্রেনীর ছাত্রীকে উত্ত্যক্ত করায় বখাটে ইমন মিয়া গ্রেফতার বরিশালে ডাকাত- পুলিশ গোলাগুলি ইউপি সদস্যর বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়ায় মানববন্ধন করে এলাকাবাসী পদ্মা সেতু উদ্বোধনে বদলে যাচ্ছে দক্ষিণাঞ্চলের অর্থনীতি কাশিয়ানীতে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও সাংস্কৃতিক অনুষ্ঠান পদ্মা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেখুন পদ্মা সেতু হয়েছে কিনা: খালেদাকে শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বরিশালে বর্ণাঢ্য শোভাযাত্রা কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১ কলাপাড়ায় শিশু শিক্ষার্থীদের অংশগ্রহনে বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঘাটতি নেই বরিশালে কোরবানিযোগ্য গবাদি পশুর গলাচিপায় ঝুঁকিপূর্ণ ব্রিজ নিয়ে ২ বছর পর্যন্ত ভোগান্তিতে শিক্ষার্থী এবং ব্যবসায়ী বরিশালে জন্ম নিলো তিন কন্যা সন্তান স্বপ্ন-পদ্মা ও সেতু বরিশালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের শ্রদ্ধান নিবেদন সিলেটে আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে খাদ্য ও বস্ত্র বিতরণ
বরগুনায় একসঙ্গে ৩ সন্তানের জন্ম

বরগুনায় একসঙ্গে ৩ সন্তানের জন্ম

Sharing is caring!

এস এল টি তুহিন: বরগুনা সদর উপজেলার ৫ নং আয়লা পাতাকাটা ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামের মো. নিজাম উদ্দিনের স্ত্রী মোসা. শামসুন্নাহার একই সাথে তিন সন্তানের জন্ম দিয়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছেন।  তিনি একই সাঙ্গে ২ মেয়ে ও ১ ছেলে সন্তান প্রসব করেছেন।

বরগুনার থেকে  আনিসুর রহমান টুলুর ফেইচবুক ও মুঠোফোনে জানায়, পরিবারটি আগে থেকেই জানতো শামসুন্নাহার একসাথে তিন সন্তানের জন্ম দিবেন। সিজারের উদ্দেশ্যে ভর্তি হলে আজ বুধবার (২০ এপ্রিল) বরগুনা কুয়েত প্রবাসী হাসপাতালে গাইনী বিশেষজ্ঞ সাদিয়া পারভীনের তত্ত্ববধানে নরমাল ডেলিভারী করিয়ে তিন সন্তানের প্রসব করান। বর্তমানে মা ও তিন সন্তানই সুস্থ্য রয়েছেন। এমন বিরল ঘটনায় বরগুনাবাসীর মধ্যে এক উৎফুল্ল দেখা দিয়েছে।

বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সাড়া ফেলেছে। এ বিষয়ে বরগুনা কুয়েত প্রবাসী হাসপাতাল এর পরিচালক ফজলুর রহমান বলেন আমাদের প্রতিষ্ঠানটি ২০১৩ সালে শুরু হয় এখানে আমরা সুনামের সাথে রোগীদের সেবা দিয়ে থাকি জেলায় আমাদের ব্যাপক সুনাম রয়েছে। এখানের দক্ষ ডাক্তার ও গাইনি বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা রোগীদের সেবা প্রদান করা হয়। শামসুন্নাহার ও তার সন্তানেরা সুস্থ আছেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD