শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
জনগণের হাতে ক্ষমতা পরিবর্তনের হাতিয়ার ছিল : নুর ইফতার মাহফিলের বরিশালে সড়কের মধ্যে নির্মিত গেট উচ্ছেদের দাবীতে সংবাদ সম্মেলন পটুয়াখালীতে বৃদ্ধ প্রেমিককে হত্যা, প্রেমিকা ও তার স্বামী আটক মীরগঞ্জ ফেরিঘাটের ইজারা পেলেন তালুকদার এন্টারপ্রাইজ, জনমনে স্বস্তি গলাচিপা শিক্ষা কল্যাণ ট্রাস্টের অধীনে ৫০ মেধাবী শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তির চেক প্রদান কলাপাড়ায় মুক্তিযোদ্ধা সহ চার সংখ্যালঘু পরিবারের জমি দখলের প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস বরিশালে ঝোপের মধ্যে কাঁদছিলো নবজাতক, উদ্ধার করে হাসপাতালে ভর্তি বরিশালে আন্দোলন-সংগ্রামে কারাবরনকারী নেতাকর্মীদের মাঝে তারেক রহমানের উপহার ইফতার সামগ্রী বিতরন গলাচিপা নাগরিক কমিটি সভাপতি সোহরাব, সম্পাদক শংকর বরিশালে নানা আয়োজনে মহান স্বাধিনতা ও জাতীয় দিবস উদযাপিত স্বাধীনতা দিবসে সাধারনের প্রদর্শনের জন্য উম্মুক্ত কোস্টগার্ড জাহাজ বিসিজিএ বগুড়া বাধীনতা ও জাতীয় দিবসে মির্জাগঞ্জে পল্লীসঞ্চয় ব্যাংকে উত্তোলন হয়নি জাতীয় পতাকা বরিশালে পালিত হয়েছে সনাতন ধর্মাবলম্বীদের দোল পূর্ণিমা উৎসব
বিশ্ব বিখ্যাত ‘মারমেইড কফি’ এখন বরিশালে

বিশ্ব বিখ্যাত ‘মারমেইড কফি’ এখন বরিশালে

Sharing is caring!

এস এল টি তুহিন : দক্ষিণাঞ্চলেও পথচলা শুরু করলো কক্সবাজারের বিশ্ব বিখ্যাত ‘মারমেইড কফি’। যারা একটু আরাম-আয়েশ করে কফি পান করতে চান তাদের মনে মতো করে সাজানো হয়েছে মারমেইড কফি শপ। শপের দেয়ালের স্থান পেয়েছে রং-তুলিতে আঁকা চিত্র। বসানো হয়েছে উন্নতমানের কফি মেশিন। মৃদু মিউজিকের তালে একসঙ্গে পাঁচ/ছয়জন বসে কফির সঙ্গে আড্ডায় মেতে উঠতে পারবেন।

ঘুম থেকে উঠে মানুষ কফি খেয়ে ইবাদত করবেন। ফজরের নামাজ আদায় করে কফি পান করবেন। আর এজন্য মারমেইড কফি শপ খুব ভোরেই কফি প্রেমীদের জন্য খুলে দেওয়া হয়।

প্রথমে উত্তরের জেলা নওগাঁর চালু করা হয়। গত (৬ নভেম্বর) বরিশাল বিভাগীয় জেলা শহরের নগরীর আগরপুর রোডের মুখে (সরকারি বরিশাল মহিলা কলেজের প্রথম গেট এর সাবনে ) মারমেইড কফির আউটলেট উদ্বোধন করা হয়।

দৃষ্টিনন্দন এই কফি শপটি সাজানো হয়েছে থাইল্যান্ডের বিশ্বখ্যাত স্টারবাকস কফি শপের ডিজাইনার মিস্টার বার্নাডকে দিয়ে। কফি প্রেমীদের জন্য প্রতিদিন সকালে খুলে দেওয়া হয় মারমেইড কফি শপের দরজা

মারমেইড কফির পরিচালক আবু বকর সিদ্দিক জানান, আপনারা জানেন, মারমেইড এখন একটি ব্র্যান্ড হিসেবে পরিচিতি লাভ করেছে। রিসোর্টের মাধ্যমে যার যাত্রা শুরু কক্সবাজারে। কিছুদিনের মধ্যে মারমেইড কফিও মানুষের মুখে মুখে শোনা যাবে। সারা দেশে আমরা মারমেইড কফিকে পরিচিত করব।

গত ২৮ সেপ্টেম্বর নওগাঁয় মারমেইড কফি শপের যাত্রা শুরু হয়। আমরা ইতিবাচক সাড়া পাচ্ছি। কফি যাদের প্রিয় তাদের জন্য চমক থাকছে মারমেইড কফি শপে। তিন কাপ মারমেইড কফির অর্ডার দিলে ক্রেতারা পাবেন তিনশ টাকার ভাউচার।

কক্সবাজার মারমেইড বিচ রিসোর্টে বছরের যে কোন সময় এই ভাউচার ব্যবহার করতে পারবেন। এছাড়া দেড়শ টাকার গিফট কার্ড কফি শপে পাওয়া যাবে। ক্রেতা এ কার্ড সংগ্রহ করে উপহার হিসেবে প্রিয়জনকে দিতে পারেন, দেশের যেকোন শাখায় এই কার্ডের বিনিময়ে কফি পাবেন-বলেন আবু সিদ্দিক।

এদিকে মারমেইড কফি শপের পরিবেশ দেখে অভিভূত বরিশালবাসী। সামীম হোসেন জনি নামে একজন ক্রেতা শপের ডিজাইনের প্রশংসা করে জানান, মারমেইড কফি বরিশালে বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনের সঙ্গে সুন্দর মুহূর্ত, অবসর কিংবা আড্ডায় বাড়তি মাত্রা যুক্ত করবে।বরিশালে মারমেইড কফির সুনাম অচিরেই ছড়িয়ে পড়বে তা নিঃসন্দেহে বলা যায়।

এখানে আমি প্রায়ই কফি খেয়ে থাকী আমার কাছে খুব ভালো লাগলো। সাধারণত এমন শহরে  দৃষ্টিনন্দন কফি শপ খুঁজে পাওয়া দুর্লভ।

মারমেইড কফি শপে সিগনেচার কফিগুলোর পাশাপাশি আরও রয়েছে কোল্ড কফি, আইস টি, আজোয়া, ব্রাউনি, মাফিন, স্যান্ডউইচসহ বিভিন্ন হালকা খাবারের আয়োজন। মারমেইড কফি শপে থাকছে বিকাশের মাধ্যমে পেমেন্টের সুবিধা। হটলাইনে ফোন করে এবং ফুডপ্যান্ডায় অর্ডার করলে পৌঁছে যাবে মারমেইড কফি।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD