মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কলাপাড়া পৌর মেয়রের ফেসবুক আইডি, হোয়াটসঅ্যাপ নম্বর হ্যাক করে টাকা চেয়ে ম্যাসেজ দিচ্ছে প্রতারক চক্র  বরিশালে লঞ্চের পাখায় আটকেপড়া জাল ছাড়াতে গিয়ে জেলে নিখোঁজ, পা উদ্ধার পটুয়াখালীতে সরকারি প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন না করায় এলাকাবাসীর ক্ষোপ প্রকাশ সুযোগ পেলে বরিশালকে আধুনিক ও স্মার্ট সদর উপজেলা গড়তে চাই : এসএম জাকির হোসেন বরিশালের নিষিদ্ধ অভয়াশ্রামে মাছ ধরায়, ২৫ অসাধু জেলের জেল-জরিমানা অবন্তিকার মৃত্যু আত্মহত্যা নয়, কাঠামোগত হত্যা’ খলিল গোস্ত বিতানে দিনে এক কোটি টাকার গরুর মাংস বিক্রি গলাচিপায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত কলাপাড়ায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন আসন্ন বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন -২০২৪ বোনের মেয়েকে নিয়ে পালিয়েছে স্বামী, দুই সন্তান নিয়ে না খেয়ে দিন পাড় করছে রাবেয়া ব্যতিক্রমী উদ্যাগে সাংবাদিক পারভেজ সিকদার এর জন্মদিন পালিত অনাদর আর অবহেলায় গ্রাম-গঞ্জে জন্মানো ভাটিফুল আজ বিলুপ্তির পথে বরিশাল বিএম কলেজে প্রতিবাদী গণ ইফতার কর্মসূচী পালিত কারা নির্যাতিতদের সম্মানে স্বাধীনতা ফোরামের ইফতার
এন টিভির রিয়েলিটি হা-শো সিজন-৬ এ বরিশাল বিভাগে ১ম নির্বাচিত হলো সাইফুল ইসলাম

এন টিভির রিয়েলিটি হা-শো সিজন-৬ এ বরিশাল বিভাগে ১ম নির্বাচিত হলো সাইফুল ইসলাম

Sharing is caring!

পারভেজ, বরিশাল প্রতিনিধিঃ বরিশালে শিল্প কলা একাডেমিতে দিনব্যাপী ২১ নভেম্বর রবিবার এই আয়োজন করা হয়। অডিশন রাউন্ডের শুরুতে প্রতিযোগীদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন হা-শো’র যৌথ পরিচালক জাহাঙ্গীর চৌধুরী ও কাজী মোস্তফা।

অডিশনের বিচারক প্যানেলের দায়িত্বে ছিলেন স্টান্ড আপ কমেডিয়ান ইশতিয়াক নাসির, হা-শো সিজন ১ চ্যাম্পিয়ন সাইফুর রহমান সাইফুল ও অভিনেত্রী নাবিলা বিনতে হাসান। ইতিমধ্যে রংপুর রাজশাহী চট্টগ্রাম ঢাকা বরিশাল বিভাগের অডিশন শেষ হয়েছে অডিশন থেকে বিচারকদের বিচারে উঠে আসবে সেরা প্রতিযোগীরা।

তাদের দিয়েই শুরু হবে মার্সেল প্রেজেন্টস হা-শো সিজন-৬ এর মূল অনুষ্ঠান অনুষ্ঠানটি উপস্থাপনা করেন তৌহিদ ও তাসনিয়া তাহসিন জেনি। বরিশাল থেকে ৩ জনকে নির্বাচিত করা হয় হা-শো সিজন-৬ এর অডিশন থেকে তার মধ্যে মোঃ সাইফুল ইসলাম খান (সাঈফ) ১ম নির্বাচিত হন।

তার সাথে কথা বলে জানা যায় তিনি খুব আশাবাদী শেষ পর্যন্ত টিকে ১ম হয়ে বরিশালের নাম উজ্জ্বল করার আশাবাদ ব্যক্ত করেন।তিনি সরকারী বি.এম কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের ছাত্র।বরিশাল বাসীর কাছে দোয়া কামনা করেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD