শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে রাতের আঁধারে ড্রেনের লোহার ঢাকনা চুরি সাভারে এসি বিস্ফোরণে আহত ৭ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু শ্বশুরবাড়ি কলাপাড়ায় আসার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় জামাতা নিহত বরিশালে চৌমাথা লেকে পোনা মাছ অবমুক্ত করলেন ইজারাদার বাপ্পি কলাপাড়ায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, ভ্যাপসা গরমে দিশেহারা নিম্ন আয়ের মানুষ বরিশালের বাবুগঞ্জের দূর্গা সাগরে অষ্টমী পুণ্যস্নান অনুষ্ঠিত বরিশাল বিএনপি দলীয় কার্যলয়ে কেন্দ্রীয় শ্রমিকদল নেতৃবৃন্দের জন্য দোয়া-মোনাজাত ও স্মরন সভা অনুষ্ঠিত বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন : চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল বরিশালে জমে উঠেছে তিনদিন ব্যাপি উদীচীর বৈশাখী মেলা পটুয়াখালীতে ডিবি পুলিশের অভিযানে ৫১ পিচ ইয়াবাসহ ০২ জন মাদক কারবারী গ্রেফতার ঈদ ও নতুন বছরকে বরনে কুয়াকাটায় পর্যটকদের সর্বোচ্চ নিরাপত্তায় আইনশৃংখলা রক্ষাকারীরা  ২ দিনও থাকা হলো না নতুন ঘরে গলাচিপায় শর্ট সার্কিটে বসতঘরে আগুন বরিশালে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, রাখিবন্ধন মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে কলাপাড়ায় পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা
বরিশাল খুলনারুটে সৈয়দ পরিবহন বাসের যাত্রীদের টাকা নিয়ে উধাও সুপার ভাইজার ও চালক

বরিশাল খুলনারুটে সৈয়দ পরিবহন বাসের যাত্রীদের টাকা নিয়ে উধাও সুপার ভাইজার ও চালক

Sharing is caring!

পারভেজ,প্রতিনিধি বরিশালঃ বরিশাল থেকে খুলনা এবং খুলনা থেকে বরিশালে নিয়মিত যাত্রী পরিবহন করে আসছে সৈয়দ পরিবহন। আজ ২০ নভেম্বর শনিবার সকাল ৭টায় খুলনা থেকে বরিশালের উদ্দেশ্য রওনা দেয় বাসটি যার নাম্বার ঢাকা মেট্রো ব- ১৪৩০০৮।বেকুটিয়া ফেরিঘাট এসে পৌঁছালে বাসের ভিতরে যাত্রী রেখে বাস চালক, সুপারভাইজার যাত্রীদের নিকট থেকে ভাড়া নিয়ে গাড়ি রেখে চম্পট দেয়।

এতে গাড়িতে থাকা অর্ধশতাধিক যাত্রীরা চরম দুর্ভোগে পরে কেননা ফেরি পারাপারের জন্য অপেক্ষায় থাকা বাসটি ৪বারেও ফেরিতে উঠেনি চালক না থাকায়। বাসে ভ্রমন কারী যাত্রীদের মধ্যে শিশু ও বৃদ্ধরা খুব কস্টকর পরিস্থিতির স্বীকার হন। চরম দুর্ভোগে পরে সাধারণ যাত্রীরা বাসের চালক ও সুপারভাইজার মিঠুর ০১৮৬২২৬৩৩১০ মোবাইল নম্বরে কল দিলে তা বন্ধ রয়েছে বলে জানায় মোবাইল অপারেটর। হঠাৎ করে সৈয়দ পরিবহনের এমন কর্মকাণ্ডে স্হানীয় পুলিশ ও জনতারাও অবাক হয়েছেন। এমন দুর্ভোগে পরে যাত্রীরা বলেন এমন ব্যবহার ও সেবা প্রদানের জন্য বাস মালিক সমিতির দায় ভার নিতে হবে এবং বাস চলাচলের অনুমোদন বাতিল করতে হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD