শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
জনগণের হাতে ক্ষমতা পরিবর্তনের হাতিয়ার ছিল : নুর ইফতার মাহফিলের বরিশালে সড়কের মধ্যে নির্মিত গেট উচ্ছেদের দাবীতে সংবাদ সম্মেলন পটুয়াখালীতে বৃদ্ধ প্রেমিককে হত্যা, প্রেমিকা ও তার স্বামী আটক মীরগঞ্জ ফেরিঘাটের ইজারা পেলেন তালুকদার এন্টারপ্রাইজ, জনমনে স্বস্তি গলাচিপা শিক্ষা কল্যাণ ট্রাস্টের অধীনে ৫০ মেধাবী শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তির চেক প্রদান কলাপাড়ায় মুক্তিযোদ্ধা সহ চার সংখ্যালঘু পরিবারের জমি দখলের প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস বরিশালে ঝোপের মধ্যে কাঁদছিলো নবজাতক, উদ্ধার করে হাসপাতালে ভর্তি বরিশালে আন্দোলন-সংগ্রামে কারাবরনকারী নেতাকর্মীদের মাঝে তারেক রহমানের উপহার ইফতার সামগ্রী বিতরন গলাচিপা নাগরিক কমিটি সভাপতি সোহরাব, সম্পাদক শংকর বরিশালে নানা আয়োজনে মহান স্বাধিনতা ও জাতীয় দিবস উদযাপিত স্বাধীনতা দিবসে সাধারনের প্রদর্শনের জন্য উম্মুক্ত কোস্টগার্ড জাহাজ বিসিজিএ বগুড়া বাধীনতা ও জাতীয় দিবসে মির্জাগঞ্জে পল্লীসঞ্চয় ব্যাংকে উত্তোলন হয়নি জাতীয় পতাকা বরিশালে পালিত হয়েছে সনাতন ধর্মাবলম্বীদের দোল পূর্ণিমা উৎসব
গন পরিবহন থেকে ৩০ মন ঝাটকা ইলিশ জব্দ।

গন পরিবহন থেকে ৩০ মন ঝাটকা ইলিশ জব্দ।

Sharing is caring!

পটুয়াখালী প্রতিনিধি: কলাপাড়ার মহিপুরে ৩০ মন ঝাটকা ইলিশ জব্দ করেছে নিজামপুর কোষ্টগার্ড সদস্যরা। রবিবার সন্ধ্যায় উপজেলার হাজিপুর শেখ জামাল সেতুর টোল পয়েন্টে অভিযান চালিয়ে বেশ কয়েকটি ঢাকাগামী পরিবহন থেকে এসব ঝাটকা জব্দ করা হয়। তবে এসময় কোন অসাধু ব্যবসায়ীকে আটক করতে পারেনি কোষ্টগার্ড।

কোষ্টগার্ড সদস্যরা জানান, বেশ কয়েকদিন ধরে মাছ ব্যবসায়ীরা অসাধু পন্থায় গন পরিবহনে বড় মাছের সঙ্গে ঝাটকা ইলিশও পাচার করে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে টোল পয়েন্ট এলাকায় অভিযান চালিয়ে ৬ টি বাস থেকে ঝাটকা ইলিশের ১২ টি ঢোপ জব্দ করা হয়। এসব ঢোপ থেকে ৩০ মন জাটকা উদ্ধার করা হয়। পরে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা অপু সাহার নির্দেশে এসব ঝাটকা বিভিন্ন এতিমখানা মাদ্রাসার ছাত্র ও দু:স্থদের মাঝে বিতরন করা হয়।

নিজামপুর কোষ্টগার্ড স্টেশনের কন্টিজেন্ট কমান্ডার এম জাকির হোসেন বলেন, কোষ্টগার্ডের ঝাটকা বিরোধী অভিযান অব্যাহত থাকবে। এছাড়া অসাধু ঝাটকা ব্যবসায়ী এবং ঝাটকা শিকারী জেলেদের শনাক্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হইবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD