শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে মহান মে দিবস ২০২৪ উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্ট কলাপাড়ায় প্রতিমন্ত্রীর পক্ষ থেকে পথচারীদের মাঝে বিনামূল্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ সৎ, শিক্ষিত ও তরুণ নেতৃত্ব বরিশালে আনারস মার্কার সমর্থকদের হামলা *সাংবাদিকসহ আহত-৫ বরিশালে মসজিদ থেকে ১৩ কেজি গরুর মাংস চুরি ৫০ লাখ টাকা আত্মসাত হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জন গলাচিপার দীর্ঘদিন অসুস্থতায় নিঃস্ব পরিবার, বাঁচতে চায় মহিপুরের জাকির সিকদার বরিশালের হিজলা উপজেলার মেঘনা নদীতে অবৈধ ভাবে মৎস্য শিকারের সময় অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক গৌরনদীতে গাছের সাথে বেঁধে শিশু নির্যাতনের অভিযোগ বরিশালে গৌরনদীতে চার কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার এদেশে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না কুয়াকাটায় নানা কর্মসূচিতে মহান মে দিবস পালিত বঙ্গোপসাগরে মাছ ধরা ট্রলার থেকে পরে এক জেলে নিখোঁজ বরিশালে মেয়রের উদ্যাগে পথচারীদের জন্য বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা
কেরানীগঞ্জে বাসচাপায় নিহত ২

কেরানীগঞ্জে বাসচাপায় নিহত ২

Sharing is caring!

কেরানীগঞ্জে বাসচাপায় অটোরিকশার চালক ও এক যাত্রী নিহত হয়েছেন। তবে নিহতদের নাম জানা যায়নি। আজ রবিবার সকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আব্দুল্লাহপুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ব্যাপারে হাসারা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোরসেদ তালুকদার জানান, সকালে আব্দুল্লাহপুর বাসস্ট্যান্ড এলাকায় একটি বাস সিএনজিচালিত একটি অটোরিকশাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই অটোরিকশার চালক ও এক যাত্রী মারা যান। খবর পেয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD