শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী ‘র বাড়িতে অনশন বরিশালে রাতের আঁধারে ড্রেনের লোহার ঢাকনা চুরি সাভারে এসি বিস্ফোরণে আহত ৭ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু শ্বশুরবাড়ি কলাপাড়ায় আসার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় জামাতা নিহত বরিশালে চৌমাথা লেকে পোনা মাছ অবমুক্ত করলেন ইজারাদার বাপ্পি কলাপাড়ায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, ভ্যাপসা গরমে দিশেহারা নিম্ন আয়ের মানুষ বরিশালের বাবুগঞ্জের দূর্গা সাগরে অষ্টমী পুণ্যস্নান অনুষ্ঠিত বরিশাল বিএনপি দলীয় কার্যলয়ে কেন্দ্রীয় শ্রমিকদল নেতৃবৃন্দের জন্য দোয়া-মোনাজাত ও স্মরন সভা অনুষ্ঠিত বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন : চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল বরিশালে জমে উঠেছে তিনদিন ব্যাপি উদীচীর বৈশাখী মেলা পটুয়াখালীতে ডিবি পুলিশের অভিযানে ৫১ পিচ ইয়াবাসহ ০২ জন মাদক কারবারী গ্রেফতার ঈদ ও নতুন বছরকে বরনে কুয়াকাটায় পর্যটকদের সর্বোচ্চ নিরাপত্তায় আইনশৃংখলা রক্ষাকারীরা  ২ দিনও থাকা হলো না নতুন ঘরে গলাচিপায় শর্ট সার্কিটে বসতঘরে আগুন বরিশালে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, রাখিবন্ধন মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে
প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্প উপকারভোগীদের বরিশালে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্প উপকারভোগীদের বরিশালে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত

Sharing is caring!

পৃথিবী যেন আজ থেমে গেছে, মহামারী করোনা ভাইরাস ( কোভিড ১৯) এর কারনে। কিন্তু থেমে থাকেনি বাংলাদেশ, থেমে থাকেনি বাংলাদেশের প্রধানমন্ত্রী, মমতাময়ী মা শেখ হাসিনা। মহামারী করোনা ভাইরাস ও ধমাতে পারেনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন। তার এক উজ্জ্বল দৃষ্টান্ত হল মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ণ প্রকল্প। ভুমিহীন মানুষদের মাথা গোঁজানোর জন্য দরকার একটু বাসস্থানের, সেই বাসস্থানের ব্যবস্থতা করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি ভুমিহীনদের জন্য সমগ্র বাংলাদেশে একলক্ষ ছয় হাজার আশ্রয়ন প্রকল্পের ব্যাবস্থা করেন।যা পেয়ে আজ সমগ্র বাংলাদেশের ভুমীহিন,দরিদ্র লোকেদের মুখে হাসি। তারি এক উদাহরণ বরিশালের সদর উপজেলার আশ্রয়ণ প্রকল্প -২, আজ শুক্রবার, আছরবাদ বিকালে বরিশাল সদর উপজেলা চরবাড়িয়া ইউনিয়ন চরআবদানী গ্রামের সদর উপজেলার আশ্রয়ণ প্রকল্প-২ এ উপকারীভোগীদের উদ্যোগে এক বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এ সময় বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মাহাবুবুর রহমান মধু বলেছেন, মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়ার উপহারের ঘর নিয়ে দেশে বহুমুখী চক্রান্ত চলছে। রাষ্ট্রবিরোধী চক্র এই প্রকল্পকে বিতর্কিত করতে সামাজিক যোগাযোগ মাধ্যমকে ব্যবহার করছে। ভাইস চেয়ারম্যান বলেন, মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী এক লাখ ৬ হাজার ঘর উপহার দিয়েছেন।

এর মধ্যে ৩০০ ঘরে ত্রুটি থাকলেও পুরো প্রকল্পকে বিতর্কিত করে আওয়ামী লীগ সরকারবিরোধী প্রচারণা চলছে সামাজিক মাধ্যমে। তিনি বলেন, লক্ষাধিক ঘরের ৩০০ টিতে ত্রুটি থাকা মানে যে বড় দুর্নীতি বা অনিয়ম হয়েছে, সেটি বলা যাচ্ছে। হিসেব করলে এর পার্সেন্টিস শতকরা ০.২৫ শতাংশ। কিন্তু সেই হিসেবে কেউ না করে সরকার ও প্রশাসনকে ঢালাও ভাবে দোষারোপ করাসহ অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

এই আওয়ামী লীগ নেতা আরও বলেন- অপপ্রচারকারী চক্র চাইছে এই প্রকল্পকে বিতর্কিত করে সরকার ও মাঠপর্যায়ের কর্মকর্তাদের সাথে একটি গন্ডগোল পাকিয়ে ফায়দা লুটতে। মিডিয়াকর্মীদের উদ্দেশ করে মধু বলেন- এক সাথে এতগুলো ঘর তৈরি করলে কিছুতে কমবেশি ত্রুটি থাকতে পারে, কিন্তু এটিকে ইতিবাচক হিসেবে নিতে হবে এবং যারা এনিয়ে অপপ্রচার চালাচ্ছে তাদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পে উক্ত দোয়া ও মোনাজাতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বরিশাল সদর উপজেলা ভূমি কর্মকর্তা নিশাত তামান্না ও থানা ইঞ্জিনিয়ার জহিরুল ইসলাম, বরিশাল টাইমস এর সম্পাদক প্রকাশ হাবিবুর রহমান ও ক্রাইম নিউজ এর সম্পাদক খন্দকার রাকিব,বাংলাদেশ টেলিভিশন বিটিভির ক্যামেরাপার্সন এস এল টি তুহিন সহ সিনিয়র সাংবাদিক সমাজের গন্যমান্য ব্যাক্তিবর্গ ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

দোয়া মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন ও বিশ্বের এই করোনা ভাইরাস পরিস্থতি থেকে মুক্তি পেতে ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট শাহাদাৎবরনকারীগন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD