শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
রাঙ্গাবালীতে মাটি কাটা কে কেন্দ্র করে মা ও দুই ছেলেকে মারধর কলাপাড়ায় সক্রিয়  জাল  টাকা সরবরাহ চক্রের সদস্যরা কলাপাড়ায় বিএনপির দোয়া ও ইফতার মাহফিল পটুয়াখালীতে গরুর মাংস ৬৫০টাকায় এবং ডিমের হালি ৩৬ টাকা,দুধের লিঃ৬৫ টাকায় মিলছে জনগণের হাতে ক্ষমতা পরিবর্তনের হাতিয়ার ছিল : নুর ইফতার মাহফিলের বরিশালে সড়কের মধ্যে নির্মিত গেট উচ্ছেদের দাবীতে সংবাদ সম্মেলন পটুয়াখালীতে বৃদ্ধ প্রেমিককে হত্যা, প্রেমিকা ও তার স্বামী আটক মীরগঞ্জ ফেরিঘাটের ইজারা পেলেন তালুকদার এন্টারপ্রাইজ, জনমনে স্বস্তি গলাচিপা শিক্ষা কল্যাণ ট্রাস্টের অধীনে ৫০ মেধাবী শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তির চেক প্রদান কলাপাড়ায় মুক্তিযোদ্ধা সহ চার সংখ্যালঘু পরিবারের জমি দখলের প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস বরিশালে ঝোপের মধ্যে কাঁদছিলো নবজাতক, উদ্ধার করে হাসপাতালে ভর্তি বরিশালে আন্দোলন-সংগ্রামে কারাবরনকারী নেতাকর্মীদের মাঝে তারেক রহমানের উপহার ইফতার সামগ্রী বিতরন গলাচিপা নাগরিক কমিটি সভাপতি সোহরাব, সম্পাদক শংকর
ছয় হাজার মিটার বেহুন্দী জাল জব্দ।

ছয় হাজার মিটার বেহুন্দী জাল জব্দ।

Sharing is caring!

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় ৬ হাজার মিটার অবৈধ বেহুন্দী জাল জব্দ করেছে পায়রা বন্দর নৌ-পুলিশ। গতকাল সকাল থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত রাবনাবাদ নদী মেহানায় অভিযান চালিয়ে এসব জাল জব্দ করা হয়। এসব জালের আনুমানিক বাজার মূল্য ৬ লক্ষ টাকা।

তবে এসময় কোন জেলেকে আটক করতে পারেনি পুলিশ। পরে রাত অটটার দিকে এসব জাল কলাপাড়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা অপু সাহার নির্দেশে বালিয়াতলী সৈয়দ নজরুল ইসলাম সেতু সংলগ্ন এলাকায় বসে পুড়িয়ে ফেলা হয়।

পয়রা বন্দর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব জাল জব্দ করা হয়েছে। তিনি আরও জানান, নিষেধাজ্ঞাকালীন সময়ে অবৈধ জেলেদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD