শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
তীব্র গরমে কলাপাড়ায় বেড়েছে হাতপাখার কদর বরিশালে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবীতে তিনটি সংগঠনের নেতৃত্বে মানব বন্ধন কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে ভাতিজীর টাকা নিয়ে উধাও চাচা গোপালগঞ্জ থেকে ১৫০ কিলোমিটার হেঁটে কুয়াকাটা পৌঁছেছেন ৩ রোভার সদস্য হিজলা উপজেলাবাসীর মুখে হাসি ফোটাতে চায় রাজু ঢালী বরিশালে মেয়রের উদ্যাগে পথচারিদের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী ‘র বাড়িতে অনশন বরিশালে রাতের আঁধারে ড্রেনের লোহার ঢাকনা চুরি সাভারে এসি বিস্ফোরণে আহত ৭ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু শ্বশুরবাড়ি কলাপাড়ায় আসার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় জামাতা নিহত বরিশালে চৌমাথা লেকে পোনা মাছ অবমুক্ত করলেন ইজারাদার বাপ্পি কলাপাড়ায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, ভ্যাপসা গরমে দিশেহারা নিম্ন আয়ের মানুষ
বোরহানউদ্দিনে জমি নিয়ে বিরোধের জের সাংবাদিক পরিবারের উপর হামলা।

বোরহানউদ্দিনে জমি নিয়ে বিরোধের জের সাংবাদিক পরিবারের উপর হামলা।

Sharing is caring!

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি:-ভোলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)বোরহানউদ্দিন উপজেলা শাখার অর্থ বিষয়ক সম্পাদক ও জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম বোরহানউদ্দিন শাখার সাধারণ সম্পাদক, জাতীয় দৈনিক ভোরের দর্পণ পত্রিকার বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি সাংবাদিক মিজানুর রহমান ও তার মা রাশিদা বেগম এর উপর অতর্কিত হামলা চালিয়েছে প্রতিপক্ষরা।জমি নিয়ে বিরোধের জের ধরে একই এলাকার হান্নান ও তার স্ত্রী শাহিদা বেগমসহ অজ্ঞাত ১০ জন হামলা চালিয়ে তাদেরকে আহত করে। স্থানীয় লোক আহত দেরকে উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করেন।

সাংবাদিক মিজানুর রহমান জানান,হামলাকারী শাহিদা ও হান্নান সম্পর্কে আমার চাচা ও চাচি। আমার বাবা জীবিত থাকা অবস্থায় তাদের কাছ থেকে পক্ষিয়া ৮ নং ওয়ার্ড থেকে ৪৪ শতাংশ নাল জমি ক্রয় করিয়া ভোগ দখল করিয়া আসিতেছি।বাবা জীবিত থাকা অবস্থায় দলিল দেওয়ার কথা থাকলেও গত কয়েকদিন আগে আমার বাবা মারা যাওয়ার পর তারা দলিল দেওয়ার কথা অস্বীকার করে।তবে আমার বাবা জীবিত থাকা অবস্থায় করোনার প্রাদুর্ভাব এর কারণে স্টাম্প এর মাধ্যমে জমি ছাপ বিক্রি লিখিত হয়।

বর্তমানে ২৩-০৬-২০২১ ইং তারিখে আমার বাবা মৃত্যুবরণ করার কারণে আমার অসহায়ত্বের সুযোগ নিয়ে আমাদের ভোগদখলীয় জমি অন্যত্রে বেশি দামে বিক্রি করার জন্য বৃহস্পতিবার বিকাল আনুমানিক ৩ টায় শাহিদা ও হান্নানসহ অজ্ঞাতনামা ১০ জন কে নিয়ে আমাদের ভোগদখলীয় জমি দখল করার চেষ্টা করে। এ সময় আমরা বাধা দেই।পরে তারা ক্ষিপ্ত হয়ে আমাদেরকে মারধর করে ও আমাদেরকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। এ ব্যাপারে অভিযুক্ত শাহিদা ও হান্নান এর কাছে জানতে চাইলে তারা ফোন রিসিভ করেনি।

এ ঘটনায় সাংবাদিক মিজানুর রহমান বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বোরহানউদ্দিন থানার ওসি মাজহারুল আমিন (বিপিএম) জানান,বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। উল্লেখ্য : হামলাকারী হান্নান এলাকার বেকার যুবকদের কাছ থেকে চাকরি দেওয়ার নাম করে প্রতারণা করে হাতিয়ে নিয়েছে লক্ষ লক্ষ টাকা। এলাকায় প্রায় ২০ টি পরিবার তার প্রতারণার শিকার হয়ে নিঃস্ব প্রায়। প্রতারণা করাই হান্নানের পেশা।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD