রবিবার, ২৫ Jul ২০২১, ০৮:৫৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে সরকারি বিধি-নিষেধ বাস্তবায়নের জেলা প্রশাসনের কঠোর অবস্থান মোবাইল কোর্ট অভিযানে ১৪৭ টি মামলায় ১ লক্ষ ৪১ হাজার টাকা জরিমানা আদায়। বানারীপাড়া মোবাইল কোর্টে ১০ হাজার ৮ শত টাকা জরিমানা বানারীপাড়ায় সন্ধ্যা নদীতে নির্মিত হচ্ছে স্বপ্নের সেতু কঠোর লকডাউনে কলাপাড়ায় নয় জনকে অর্থদণ্ড। করোণা ভাইরাস বৃদ্ধির কারণ বরিশাল সদর উপজেলায় আশ্রয়ণ প্রকল্পের ২০৯ জন নিবাসীদের মাঝে ঈদ উপহার সামগ্রী ও কুরবানি উপলক্ষে গরু-ছাগল বিতরণ করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।        বরিশাল উদ্যোক্তা হাব ফাউন্ডেশন এর আয়োজনে করোনায় কর্মহীন ৭০ টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। বরিশালে ফোন দিয়ে ডিসির কাছে সহায়তা চাইলেন বিরেন ১০ মিনিটে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিলেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। বরিশালে ঈদের দিনে সরকারি শিশু পরিবারের সুবিধা বঞ্চিত শিশুদের সাথে ঈদ উদযাপন করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। বরিশাল টেলিভিশন চিত্র সাংবাদিক এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বরিশালসহ দেশবাসীকে ঈদুল-উল-আযহার শুভেচ্ছা করোনা পজিটিভ রোগীর বাড়িতে গিয়ে খাদ্য সহায়তা প্রদান।। ঈদ উপহার পৌছে দিলো নান্দিকাঠি মানব কল্যাণ সংস্থা বরিশাল নগরীতে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টা দক্ষিণাঞ্চলে ঈদের নামাজ কোথায় কখন স্বাস্থ্য সুরক্ষা বিধি পালন করে ঈদ আনন্দ ভাগাভাগি করার আহ্বান পুলিশ কমিশনারের
বরিশালে শেবাচিমে রোগীদের হাসপাতালে যেতে নিষেধাজ্ঞা প্রজ্ঞাপন জারি

বরিশালে শেবাচিমে রোগীদের হাসপাতালে যেতে নিষেধাজ্ঞা প্রজ্ঞাপন জারি

Sharing is caring!

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ করোনা সংক্রমণ বাড়তে থাকায় বরিশাল বিভাগের জেলা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সাধারণ রোগীদের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে যেতে নিষেধাজ্ঞা জারি করেছে বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর। বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক বাসুদেব কুমার দাস। তিনি জানান, সারা দেশের সঙ্গে বরিশাল নগরীতেও আক্রান্ত বাড়ছে। সবদিক বিবেচনায় সাধারণ রোগী যাদের চিকিৎসা জেলা ও উপজেলা হাসপাতালে সম্ভব, তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে আসতে নিষেধাজ্ঞা দেয়া হয়েছে।

বাসুদেব কুমার দাস আরও বলেন, ‘শেবাচিম হাসপাতালের আন্ত:বিভাগে দেড় থেকে দুই হাজার রোগী ভর্তি থাকেন। এছাড়া বর্হিবিভাগে রোগীর সংখ্যা এমনিতেই অনেক। এর মধ্যে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় এই রোগীদের সংখ্যা আরও বৃদ্ধি পেয়েছে। এতে হিমশিম খাচ্ছেন চিকিৎসকেরা।’ ইতোমধ্যে বিভাগের সকল জেলা সিভিল সার্জন, সকল জেলা ও উপজেলা হাসপাতাল এবং উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তাদের কাছে চিঠি পাঠানো করা হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017