শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে রাতের আঁধারে ড্রেনের লোহার ঢাকনা চুরি সাভারে এসি বিস্ফোরণে আহত ৭ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু শ্বশুরবাড়ি কলাপাড়ায় আসার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় জামাতা নিহত বরিশালে চৌমাথা লেকে পোনা মাছ অবমুক্ত করলেন ইজারাদার বাপ্পি কলাপাড়ায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, ভ্যাপসা গরমে দিশেহারা নিম্ন আয়ের মানুষ বরিশালের বাবুগঞ্জের দূর্গা সাগরে অষ্টমী পুণ্যস্নান অনুষ্ঠিত বরিশাল বিএনপি দলীয় কার্যলয়ে কেন্দ্রীয় শ্রমিকদল নেতৃবৃন্দের জন্য দোয়া-মোনাজাত ও স্মরন সভা অনুষ্ঠিত বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন : চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল বরিশালে জমে উঠেছে তিনদিন ব্যাপি উদীচীর বৈশাখী মেলা পটুয়াখালীতে ডিবি পুলিশের অভিযানে ৫১ পিচ ইয়াবাসহ ০২ জন মাদক কারবারী গ্রেফতার ঈদ ও নতুন বছরকে বরনে কুয়াকাটায় পর্যটকদের সর্বোচ্চ নিরাপত্তায় আইনশৃংখলা রক্ষাকারীরা  ২ দিনও থাকা হলো না নতুন ঘরে গলাচিপায় শর্ট সার্কিটে বসতঘরে আগুন বরিশালে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, রাখিবন্ধন মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে কলাপাড়ায় পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা
লাভ ফর ফ্রেন্ডস স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা পারভেজ সিকদারের শুভ জন্মদিন আজ

লাভ ফর ফ্রেন্ডস স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা পারভেজ সিকদারের শুভ জন্মদিন আজ

Sharing is caring!

নিজস্ব প্রতিনিধিঃ বরিশালের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডসের প্রতিষ্ঠাতা পারভেজ সিকদারের শুভ জন্মদিন আজ ১৬ই মার্চ। তিনি এই দিনে বরিশালে ২৬ নং ওয়ার্ড হরিনাফুলিয়া গ্রামে সম্ভ্রান্ত সিকদার পরিবারে জন্মগ্রহণ করেন।

বরিশালের জনপ্রিয় সেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডস এর প্রতিষ্ঠাতা, ও সভাপতির দায়িত্ব পালন করছেন। কিশোর কাল থেকেই তিনি স্বেচ্ছাসেবী পেশায় নিয়োজিত, তিনি স্বেচ্ছাসেবী কাজ করে বাংলাদেশের মানুষের মনজয় করে আসছে দীর্ঘদিন ধরে।বাংলাদেশের ১৬ টি জেলায় তিনি রক্তদাতা তৈরি করেছেন সেখানে নেই কোন দল, মত, গোষ্ঠীর কোনো নেই বাছবিচার। তবে তার সততা, প্রজ্ঞা,মেধা,বিচক্ষণতা,বুদ্ধিমত্তা দিয়ে জয় করেছেন মানুষের মন।মানবতার কল্যানে কাজ করছেন একঝাঁক তরুনদের নিয়ে।তিনি নিজে একজন নিয়মিত রক্তদাতা এবং অপরকে রক্তদানে উৎসাহিত করেন প্রতিনিয়ত।সামাজিক কর্মকান্ড বাদেও তিনি বিভিন্ন পত্রিকায় যুক্ত রয়েছেন। তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও সাংবাদিক বৃন্দ। তার জন্মদিন উপলক্ষে সকলের কাছে দোয়া কামনা করেছেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD