শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কলাপাড়ায় প্রতিমন্ত্রীর পক্ষ থেকে পথচারীদের মাঝে বিনামূল্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ সৎ, শিক্ষিত ও তরুণ নেতৃত্ব বরিশালে আনারস মার্কার সমর্থকদের হামলা *সাংবাদিকসহ আহত-৫ বরিশালে মসজিদ থেকে ১৩ কেজি গরুর মাংস চুরি ৫০ লাখ টাকা আত্মসাত হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জন গলাচিপার দীর্ঘদিন অসুস্থতায় নিঃস্ব পরিবার, বাঁচতে চায় মহিপুরের জাকির সিকদার বরিশালের হিজলা উপজেলার মেঘনা নদীতে অবৈধ ভাবে মৎস্য শিকারের সময় অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক গৌরনদীতে গাছের সাথে বেঁধে শিশু নির্যাতনের অভিযোগ বরিশালে গৌরনদীতে চার কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার এদেশে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না কুয়াকাটায় নানা কর্মসূচিতে মহান মে দিবস পালিত বঙ্গোপসাগরে মাছ ধরা ট্রলার থেকে পরে এক জেলে নিখোঁজ বরিশালে মেয়রের উদ্যাগে পথচারীদের জন্য বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা ভুরিয়া ইউনিয়নে রুবেল মোল্লা ও কমলাপুরে সালাম মৃধা চেয়ারম্যান নির্বাচিত।
জেলা প্রশাসন বরিশাল থেকে আজ ০২ সেপ্টেম্বর তারিখ পর্যন্ত বরিশাল জেলার করোনা (কোভিড-১৯) এর সংক্রমণ সংক্রান্ত তথ্যঃ

জেলা প্রশাসন বরিশাল থেকে আজ ০২ সেপ্টেম্বর তারিখ পর্যন্ত বরিশাল জেলার করোনা (কোভিড-১৯) এর সংক্রমণ সংক্রান্ত তথ্যঃ

Sharing is caring!

আজ ০১ সেপ্টেম্বর তারিখে বরিশাল জেলায় নতুন করে ২৯ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। আজ শনাক্ত হওয়া ২৯ জন সহ অদ্যাবধি এ জেলায় ৩১৭২ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।
আজ ০১ সেপ্টেম্বর এ জেলায় করোনা আক্রান্ত ৩১ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। অদ্যাবধি এ জেলায় মোট ২৫৬১ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।
আজ ০২ সেপ্টেম্বর তারিখে বরিশাল জেলায় নতুন করে ১৮ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। আজ শনাক্ত হওয়া ১৮ জন সহ অদ্যাবধি এ জেলায় ৩১৯০ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।
আজ ০২ সেপ্টেম্বর এ জেলায় করোনা আক্রান্ত ৩০ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। অদ্যাবধি এ জেলায় মোট ২৫৯১ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।
আজ ০২ সেপ্টেম্বর এ জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী কোনো ব্যক্তির তথ্য পাওয়া যায়নি। অদ্যাবধি এ জেলায় ৬৩ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।
আজ শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী বাকেরগঞ্জ উপজেলার ০৩ জন, আগৈলঝাড়া উপজেলার স্বাস্থ্য বিভাগে কর্মরত ০৩ জন, উজিরপুর উপজেলার ০১ জন, সদর উপজেলাধীন চরবাড়িয়া এলাকার ০১ জন, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত রুপাতলী, ফরেস্টার বাড়ি, সাগরদী, সদর কোর্ট, পুলিশ লাইন, সদর রোড, কালীবাড়ি রোড, কাশিপুর প্রত্যেক এলাকার ০১ জন করে ০৮ জন, আরআরএফে কর্মরত ০১ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ০১ জন নার্সসহ মোট ১৮ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।
গত ১২ এপ্রিল থেকে অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ১১২ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ২৩৩১ জন, উজিরপুর উপজেলায় ১৬১ জন, বাকেরগঞ্জ উপজেলায় ১২৯ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৪৯ জন, হিজলা উপজেলায় ৫০ জন, বানারীপাড়া উপজেলায় ৭৬ জন, মুলাদী উপজেলায় ৭৬ জন, গৌরনদী উপজেলায় ১১৮ জন, আগৈলঝাড়া উপজেলায় ৮৮ জন করে মোট ৩১৯০ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।
অদ্যাবধি জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ০৭ জন কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন।
অদ্যাবধি এ জেলার বিভিন্ন পর্যায়ের ০৪ জন জনপ্রতিনিধি করোনা আক্রান্ত হয়েছেন। ০১ জন মৃত্যুবরণ করেছেন।
অদ্যাবধি জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ১৩ জন কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন।
আজ শনাক্ত হওয়া আগৈলঝাড়া উপজেলার স্বাস্থ্য বিভাগে কর্মরত ০৩ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ০১ জন নার্সসহ অদ্যাবধি এ জেলার স্বাস্থ্য বিভাগে কর্মরত ৪০৭ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন।
উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ০২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।
সকলকে মাস্ক পরিধানপূর্বক স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে গণপরিবহনে চলাচল, দাপ্তরিক কর্মকান্ড ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যক্রম পরিচালনা করার জন্য জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে অনুরোধ জানাচ্ছি।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD