বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
জনগণের হাতে ক্ষমতা পরিবর্তনের হাতিয়ার ছিল : নুর ইফতার মাহফিলের বরিশালে সড়কের মধ্যে নির্মিত গেট উচ্ছেদের দাবীতে সংবাদ সম্মেলন পটুয়াখালীতে বৃদ্ধ প্রেমিককে হত্যা, প্রেমিকা ও তার স্বামী আটক মীরগঞ্জ ফেরিঘাটের ইজারা পেলেন তালুকদার এন্টারপ্রাইজ, জনমনে স্বস্তি গলাচিপা শিক্ষা কল্যাণ ট্রাস্টের অধীনে ৫০ মেধাবী শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তির চেক প্রদান কলাপাড়ায় মুক্তিযোদ্ধা সহ চার সংখ্যালঘু পরিবারের জমি দখলের প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস বরিশালে ঝোপের মধ্যে কাঁদছিলো নবজাতক, উদ্ধার করে হাসপাতালে ভর্তি বরিশালে আন্দোলন-সংগ্রামে কারাবরনকারী নেতাকর্মীদের মাঝে তারেক রহমানের উপহার ইফতার সামগ্রী বিতরন গলাচিপা নাগরিক কমিটি সভাপতি সোহরাব, সম্পাদক শংকর বরিশালে নানা আয়োজনে মহান স্বাধিনতা ও জাতীয় দিবস উদযাপিত স্বাধীনতা দিবসে সাধারনের প্রদর্শনের জন্য উম্মুক্ত কোস্টগার্ড জাহাজ বিসিজিএ বগুড়া বাধীনতা ও জাতীয় দিবসে মির্জাগঞ্জে পল্লীসঞ্চয় ব্যাংকে উত্তোলন হয়নি জাতীয় পতাকা বরিশালে পালিত হয়েছে সনাতন ধর্মাবলম্বীদের দোল পূর্ণিমা উৎসব
টাঙ্গাইলে ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন বরখাস্ত

টাঙ্গাইলে ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন বরখাস্ত

Sharing is caring!

অনলাইন ডেক্স: টাঙ্গাইলে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে অফিস কক্ষে ঢুকে মারধরের অভিযোগে টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগ নেতা নাজমুল হুদা নবীনকে বরখাস্ত করা হয়েছে।

স্থানীয় সরকার মন্ত্রণালয় বৃহস্পতিবার (২৮ মে) টাঙ্গাইল জেলা প্রশাসনকে চিঠি দিয়ে এই বরখাস্তের কথা জানায়।

নাজমুল হুদা নবীনের বিরুদ্ধে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) একেএম মমিনুল হককে গত ২১ মে তার অফিস কক্ষে ঢুকে মারধর করার অভিযোগ রয়েছে। এ ব্যাপারে পিআইও মমিনুল নিজে বাদি হয়ে গত ২২ মে টাঙ্গাইল সদর থানায় নবীনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর নবীন গা ঢাকা দিয়েছেন।

টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম নবীনের বরখাস্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে বৃহস্পতিবার তাকে চিঠি দিয়ে নবীনকে বহিষ্কারের কথা জানানো হয়েছে।

মামলায় পিআইও অভিযোগ করেন ঘটনার দিন বিকেল ৫টার দিকে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে তার অফিস কক্ষে অবস্থানকালে ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা ও তপু নামক তার অপর এক সহযোগীসহ আরও ৪/৫ জন ওই কক্ষে প্রবেশ করেন। তারা সরকারি কাজে বাধাদান করে অবৈধভাবে ত্রাণের কিছু স্লিপ তাকে (পিআইও) দেন। তখন পিআইও উপজেলা নির্বাহী কর্মকর্তার অনুমতি ছাড়া অবৈধভাবে ত্রাণ দিতে অস্বীকার করেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে অফিসের দরজা বন্ধ করে দিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করেন। এক পর্যায়ে তারা পিআইওকে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কিল ঘুষি দেন। এতে তিনি গুরুতর আহত হন। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা ভয়ভীতি দেখিয়ে ও হুমকি দিয়ে চলে যান।

পরে পিআইও মমিনুল হক টাঙ্গাইল জেনারেল হাসপাতালে গিয়ে চিকিৎসা গ্রহণ করেন।

এ ঘটনার পর স্থানীয় প্রভাবশালী রাজনীতিক ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টায় নামেন। নাজমুল হুদা নবীন টাঙ্গাইল শহর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক। এর আগে তিনি জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন। বিগত উপজেলা পরিষদ নির্বাচনে তিনি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD