বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন
শেখ হাসিনার নৌকা প্রার্থীকে বিজয় করলে বরিশাল হবে সিঙ্গাপুর-জাহিদ ফারুক শামীম

শেখ হাসিনার নৌকা প্রার্থীকে বিজয় করলে বরিশাল হবে সিঙ্গাপুর-জাহিদ ফারুক শামীম

Sharing is caring!

ক্রাইমসিন২৪ : একাদশ জাতীয় নির্বাচনের দিন যত কাছে আসছে তেমনি বাংলাদেশ আওয়ামীলীগ সহ মহাজোটের নৌকা প্রতীকের মনোনিত প্রার্থী কর্ণেল (অবঃ) জাহিদ ফারুকের নির্বাচনী কর্ম ব্যাস্থতা বাড়িয়ে দিয়েছে।
তিনিও দলীয় নেতা-কর্মীদের নিয়ে সকাল থেকে রাতঅবদি নগরীর এপ্রান্ত থেকে অন্যপান্ত মাঠ চুষে বেড়াচ্ছে।
গনসংযোগের পাশাপাশি বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে করে যাচ্ছেন এলাকাবাশী ও দলীয় লোকদের নিয়ে করছেন উঠান বৈঠক।
অন্যদিকে তাদের নৌকা প্রতীকের সমর্থনের প্রচারনামূলক কাজে বিএনপি কর্মীরা বাধা প্রদান করছেন বলে নৌকা প্রতীকের প্রার্থী কর্ণেল (অবঃ) জাহিদ ফারুক অভিযোগ করেন।
আজ শনিবার সকালে তিনিও চৌমাথা নামকস্থানে মারকার্স মসজিদে ১৪নং ওয়ার্ড বিএনপি সভাপতি মঈনের বড় ভাই শাহিনের যানাজার নামাজের অংশ নিয়ে ৬ষ্ট দিনের মত গনসংযোগ ও প্রচার-প্রচারনামূলক কাজে নেমে পড়েন।
বরিশাল সদর(৫) আসনের নৌকা প্রতীকের প্রার্থী কর্ণেল (অবঃ) জাহিদ ফারুকের সাথে আলাপকালে তিনি বলেন আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থীকে বিজয় করলে বরিশাল হবে সিঙ্গাপুর।
এসময় তিনি আরো বলেন আমাকে বরিশালের জনগন নির্বাচিত করলে আমি বরিশালে বরিশালে সন্ত্রাস,টেণ্ডারবাজী ও মাদকমুক্ত একটি শহর উপহার দেব বরিশালবাশীকে।
তিনি বরিশালবাশীর উর্দ্যেশে ভোট প্রার্থনা করে বলেন আওয়ামীলীগ সহ মহাজোটকে পুনরায় ক্ষমতায় আসলে দক্ষিণাঞ্চলের মানুষের স্বপ্নের সেতু পদ্বাসেতু, পায়রা বন্দর সহ চারলেনের রাস্তা এবং এঅঞ্চলের বেকার সমস্যা দূর করার পাশাপাশি কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে।
কর্ণেল জাহিদ ফারুক শামীম ধানের শীর্ষ প্রার্থী সরোয়ারকে ইঙ্গিত করে বলেন ওতিতো বরিশালের মেয়র,সংসদের হুইপ ও একাধিকবার সংসদ সদস্য ছিলেন গত ২৫ বছরে বরিশালের জন্য কি করেছে?
আমাদের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখেন মাত্র কয়েক বছরে বরিশালকে কিভাবে উন্নয়নের ধারা অব্যাহত রেখে এই শহরের মানচিত্র পাল্টে দিয়েছে।
আমরা বরিশালবাশী বলব বরিশালের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।
পরে তিনি বরিশাল সদর উপজেলার চরকাউয়া দিনারের স্কুল,চাঁদপুরা মৌলভীর হাট এলাকায় গনসংযোগ ও উঠন বৈঠকে অংশ নেয়।
রাতে নগরীর কালিজিরা বাজার,বটতলা হালিমা খাতুন স্কুল ও কসাইখানা মাদ্রাসা এলাকায় গনসংযোগের পাশাপাশি উঠান বৈঠকে কর্মসূচি রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD