বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন
মহিপুরে বিএনপি’র নেতাকর্মীদের পুলিশের বাধাঁ প্রদানের অভিযোগ

মহিপুরে বিএনপি’র নেতাকর্মীদের পুলিশের বাধাঁ প্রদানের অভিযোগ

Sharing is caring!

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি : মহিপুরে (পটুয়াখালী-০৪) আসনে বিএনপির দলীয় প্রার্থী এবিএম মোশারফ হোসেনকে সম্বর্ধনা দিতে আসা দলীয় নেতা-কর্মীদের পথে পথে পুলিশি বাধা প্রদানের অভিযোগ পাওয়া গিয়েছে। গাড়ী রুটিন চেক আপের নামে যানবাহন আটকে দিয়ে বাধা দেয়ার অভিযোগ করেছে বিএনপি নেতাকর্মীরা। অপরদিকে নির্বাচনী আচরন বিধি লংঘনসহ যানবাহনের কাগজপত্র না থাকায় তারা আইনের প্রয়োগ করছেন মাত্র বলে জানিয়েছেন মহিপুর থানা পুলিশ।
মহিপুর থানা ও কুয়াকাটা বিএনপি’র নেতা-কর্মীরা অভিযোগ করেন, মঙ্গলবার সকালে নির্বাচনী এলাকায় কলাপাড়ায় আসছেন এবিএম মোশারফ হোসেন। এদিনই তার মনোনায়নপত্র দাখিল করার কথা। এবিএম মোশারফ হোসেনকে সম্বর্ধনাসহ মনোনায়নপত্র দাখিলের জন্য মহিপুর থানা, কুয়াকাটা পৌর বিএনপি’র বিভিন্ন অঙ্গ সংগঠনের দলীয় নেতা-কর্মীরা যাত্রীবাহী বাস, মাহেন্দ্র এবং রেন্ট মোটরসাইকেল করে কলাপাড়া আসতে থাকেন। কিন্তু মহিপুর থানা পুলিশ এসব পরিবহন গাড়ী রুটিন চেক আপের নামে পথে পথে আটকে দেয়। যাত্রীবাহী এসব পরিবহন থেকে বিএনপির নেতাকর্মীসহ সাধারন মানুষকে নামিয়ে দিয়ে অনেক সময় গাড়ী আটকে রাখে। এতে ভোগান্তিতে পরে নিত্য দিনের চলাচলকারী সাধারন মানুষ। অনেক দলীয় নেতাকর্মী পায়ে হেটেই কলাপাড়া চলে আসেন।
এবিষয়ে জানতে চাইলে কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি ও দলীয় মনোনায়ন প্রাপ্ত এবিএম মোশারফ হোসেন বলেন, দলীয় নেতা-কর্মীদের পথে পথে বাধাদানের মাধ্যমে পুলিশ দলীয় নেতাকর্মীর ভূমিকায় অবতীর্ন হয়েছে।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুল ইসলাম বলেন, নির্বাচনী কমিশন থেকে নির্বচনী আচরন বিধির যে নির্দেশনা দেয়া হয়েছে তা পালন করা হচ্ছে। কোন দলকে হয়রানি করা আমাদের উদ্দেশ্য নয়।
##

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD