শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কলাপাড়ায়- ফরিদগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেনিকক্ষ পরিত্যক্ত, ভবন সঙ্কট, জরাজীর্ণ টিনের ঘরে পাঠদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ কলাপাড়ায় মেগাপ্রকল্পের জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্থ পরিবারের ন্যায্যতার দাবিতে সংবাদ সম্মেলন ১০ম গ্রেডের দাবিতে বরিশালে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন থ্রি হুইলার চালক শ্রমিকদলের নেতৃবৃন্দের মতবিনিময় সভা বাউফলে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত বাউফলে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও স্মারক লিপি প্রদান নার্সিং প্রশাসন ক্যাডারদের অপসারণের দাবিতে বরিশালে নার্সদের মানববন্ধন বরিশালে প্রতারনার প্রি-পেইড মিটার স্থাপন বন্ধ করার দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে কলাপাড়ায় বৃক্ষরোপণের প্রয়োজনীয়তা বিষয়ক ক্যাম্পেইন ও চারা গাছ বিতরণ কলাপাড়ায় ব্যাবসায়ীর হাত-পা, মুখ বেঁধে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করেছে দুর্বৃত্তরা গণতন্ত্র দিবস ও বিএনপির বরিশাল বিভাগীয় সমাবেশে ঘনঘন লোডশেডিং ও ভূতুড়ে বিল, বিপাকে কলাপাড়া পল্লী বিদ্যুৎ গ্রাহকরা কলাপাড়ায় ইউপি চেয়ারম্যান আনছার মোল্লা কারাগারে পিলখানা হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত পূর্বক বিচার ও ৯ দাবীতে চাকুরিচ্যুত বিডিআর সদস্যদের সংবাদ সম্মেলন
বাউফলে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত

বাউফলে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত

Sharing is caring!

বাউফল প্রতিনিধিঃ

পটুয়াখালীর বাউফলে পবিত্র সিরাতুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষে হযরত মুহম্মদ (স:) এর জীবনী নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রেনেসাঁ যুবসংঘ দ্বীপাশা নামে একটি বেসরকারি প্রতিষ্ঠানের উদ্যোগে ওই সভা অনুষ্ঠিত হয়।  মঙ্গলবার দুপুর ১২ টায় উপজেলার দ্বীপাশা ইসলামীয়া দাখিল মাদ্রাসা হলরুমে এর আয়োজন করা হয়।

রেনেসাঁ যুবসংঘ দ্বীপাশা, সামাজিক ও পরিবেশবাদি সংগঠনের সভাপতি নাসির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম রনি’র পরিচালোনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ আলোচনা করেন ডা: ইয়াকুব শরিফ ডিগ্রী কলেজে’র সহকারি অধ্যাপক মো. রুহুল আমিন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দ্বীপাশা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মো. আব্দুর রহমান, সোনামুদ্দিন মৃধা মাধ্যমিক বিদ্যালয়ের (অবসরপ্রাপ্ত) শিক্ষক বশির আহম্মেদ মৃধা, মদনপুরা ইউনিয়ন যুবদলের সভাপতি মো. জিয়া উদ্দিন মাহমুদ ও বিশিষ্ট সমাজসেবক মো. মজিবুর রহমান প্রমুখ।

আলোচনা সভা ও দোয়া মিলাদ শেষে দ্বিপাশা দাখিল মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে উন্নত জাতের ২শ ৫০ টি পেয়ারা চারা তুলে দিয়েছে সংগঠনটির সদস্যরা।


মো.আরিফুল ইসলাম বাউফল প্রতিনিধি।

তারিখ-১৭/০৯/২৪

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD