শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ঘূর্ণিঝড় ‘দানা’র প্রভাব পড়তে শুরু করেছে বরিশালে লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা বিআরটিএ স্বীকৃত লাইসেন্সের দাবিতে বরিশালে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে ছাত্রলীগ নিষিদ্ধ হওয়ায় বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে নিরাপদ মাতৃত্ব নিশ্চিত করতে সরকার ১০ থেকে ১৪ বছর বয়সী কিশোরীদের এই টিকাদানের উদ্যোগ নিয়েছে জিয়া শিশু কিশোর মেলার মতবিনিময় সভা বরিশালে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার মনিটরিং করলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ দেলোয়ার হোসেন নিম্নচাপের কারনে বঙ্গোপসাগর উত্তাল, পায়রা বন্দরে ২ নম্বর সতর্ক সংকেত সরকারকে বলবো, সব রাজনৈতিক দলগুলোর অংশগ্রহণ নিশ্চিত করুন বরিশালে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে সাইকেল রেলী অনুষ্ঠিত বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত
বরিশালে দোকান কর্মচারী ইউনিয়নের সাত দফার দাবীতে কর্ম বিরতি

বরিশালে দোকান কর্মচারী ইউনিয়নের সাত দফার দাবীতে কর্ম বিরতি

Sharing is caring!

ক্রাইমসিন২৪ :
সাত দফা দাবী আদায় এবং নগর দোকান কর্মচারী ইউনিয়নের সভাপতিকে শ্রম আইন পরিপন্থীভাবে মালিক কর্তৃক চাকুরীচ্যুত করার প্রতিবাদে বরিশালে কর্ম বিরতি পালন করেছে দোকান কর্মচারী ইউনিয়ন। বুধবার সকাল সাড়ে ১০টা নগরীর চক বাজার সড়কে এই কর্ম বিরতির কর্মসূচি অনুষ্ঠিত হয়।
এখানে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আবুল বাশার আকন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. এনামুল হক, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি বরিশাল জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট একে আজাদসহ অন্যরা। এসময় বক্তারা বলেন- মালিকরা ইচ্ছা অনুযায়ী শ্রমিকদের চাকুরী থেকে বরখাস্ত করেন, যা শ্রম আইনের সম্পূর্ণ পরিপন্থী। চার বছর ধরে স্বপন দত্ত স্বদেশী বস্ত্রালয়ে কাজ করে আসলেও মালিক মৃনাল সাহা ৮ জানুয়ারী কোন রকম আইনের তোয়াক্কা না করে তাকে বরখাস্ত করেছেন। তাই কর্মক্ষেত্রে নিশ্চয়তা, শ্রম আইনের যথার্থ বাস্তবায়নসহ ৭ দফা এর যথার্থ সমাধান না হলে পরবর্তীতে বৃহৎ কর্মসূচি ঘোষণা করবেন বলে জানায় বক্তারা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD