শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০:২২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
আওয়ামী লীগের আইনেই ছাত্রলীগ নিষিদ্ধ…… ছাত্রদল কেন্দ্রীয় সভাপতি রাকিব ঘূর্ণিঝড় দানার প্রভাবে কুয়াকাটায় ১৩টি ঘর বিধ্বস্ত, ব্যাপক ক্ষয়ক্ষতি বিএনপির মতবিনিময় সভা ঘূর্ণিঝড় ‘দানা’র প্রভাব পড়তে শুরু করেছে বরিশালে লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা বিআরটিএ স্বীকৃত লাইসেন্সের দাবিতে বরিশালে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে ছাত্রলীগ নিষিদ্ধ হওয়ায় বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে নিরাপদ মাতৃত্ব নিশ্চিত করতে সরকার ১০ থেকে ১৪ বছর বয়সী কিশোরীদের এই টিকাদানের উদ্যোগ নিয়েছে জিয়া শিশু কিশোর মেলার মতবিনিময় সভা বরিশালে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার মনিটরিং করলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ দেলোয়ার হোসেন নিম্নচাপের কারনে বঙ্গোপসাগর উত্তাল, পায়রা বন্দরে ২ নম্বর সতর্ক সংকেত সরকারকে বলবো, সব রাজনৈতিক দলগুলোর অংশগ্রহণ নিশ্চিত করুন বরিশালে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে সাইকেল রেলী অনুষ্ঠিত বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী
বরিশালে বিএনপির ৩৯ নেতা কর্মীকে জেল হাজতে প্রেরন

বরিশালে বিএনপির ৩৯ নেতা কর্মীকে জেল হাজতে প্রেরন

Sharing is caring!

ক্রাইমসিন২৪ : একাদশ জাতীয় নির্বাচনের আগে পুলিশের দায়ের করা নাশশকতার মামলায় কারাগারে গেলেন বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপির ৩৯ নেতাকর্মী। আজ (৯ই জানুয়ারি) বুধবার তারা আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিচারক তাদের আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করার আদেশ দেন।
কারাগারে যাওয়া নেতাদের মধ্যে উল্কেèখযোগ্য হলেন- মেহেন্দিগঞ্জ পৌর বিএনপির সভাপতি জিয়াউদ্দিন সুজন, সাধারন স¤ক্সাদক গিয়াস উদ্দিন চৌধুরী, সাংগঠনিক স¤ক্সাদক কামরুল ইসলাম মোল্কèা, উত্তর জেলা যুবদলের সাধারন স¤ক্সাদক সালাউদ্দিন পিপলু, উপজেলা যুবদলের সভাপতি সৈয়দ রিয়াজ উদ্দিন শাহিন লিটন, স্টে^চ্ছাসেবক দলের সভাপতি মাহমুদ খান প্রমুখ।
আসামীপক্ষের আইনজীবী নুুরুল হক রাজু জানান, গত ১১ নভেল্ফ^র বিরোধীদল বিএনপি নেতাকর্মীদের বিরুদ্বে বিশেষ ক্ষমতা আইনে এ মামলাটি দায়ের করেছেন মেহেন্দিগঞ্জের চাঁনপুর ইউনিয়ন স্টে^চ্ছাসেবকলীগের সভাপতি মো. আলতাফ হোসেন। মামলা দায়েরের ১৫ দিন আগে একটি কাল্কপ্পনিক ঘটনার উল্কেèখ করে মামলাটি দায়ের করা হয়। মামলায় উল্কেèখ করা হয়, ২৭ সেপ্টেল্টল্ফ^র গভীর রাতে চাঁনপুর ইউনিয়নের কাশীপুর এলাকায় সড়কের ১ হাজার ইট উপরে ফেলে এবং নবনির্মিত পানি সরবরাহের পাইপ কেটে ফেলে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD