বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন
বরিশালে জুয়েলারির দোকানে রহস্যজনক চুরি!

বরিশালে জুয়েলারির দোকানে রহস্যজনক চুরি!

Sharing is caring!

বরিশাল নগরে থানা থেকে প্রায় দুইশ গজের মধ্যে কাটপট্টির জিপি জুয়েলার্সে চুরি সংঘটিত হয়েছে। এ সময় দোকান থেকে ১৫ থেকে ২০ ভরি স্বর্ণালঙ্কার চুরি হয়েছে বলে দাবি জুয়েলার্সের মালিক গৌতম পোদ্দারের।

মঙ্গলবার (২৬ নভেম্বর) দিনগত রাত ২টার পরে এ ঘটনা ঘটে। তবে, চুরির ঘটনা রহস্যজনক মনে করছে পুলিশ এবং এলাকাবাসী। এটি পূর্ব পরিকল্পিত কোনো ঘটনাও হতে পারে বলে ধারণা তাদের। তাছাড়া এ ঘটনায় বুধবার (২৭ নভেম্বর) দুপুর আড়াইটা বাজলে থানায় মামলা করেননি মালিকপক্ষ।

জিপি জুয়েলার্সের মালিক গৌতম পোদ্দার জানান, দোকান ও তাদের বাসা একইস্থানে। দোকানের দোতলায় পরিবার নিয়ে বসবাস করেন তারা। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে দোকান বন্ধ করে চলে যান। বুধবার সকাল ৯টার দিকে দোকান খুলে দেখতে পান সিন্দুকের তালা ভাঙা এবং জানালার একটি গ্রিল কাটা রয়েছে। তাৎক্ষণিকভাবে সিন্দুক তল্লাশি করে দেখতে পান ভেতরে থাকা ১৫-২০ ভরি স্বর্ণালঙ্কার নেই। এরপর পরই কোতোয়ালি মডেল থানায় খবর দেন।

স্থানীয়রা জানান, নিচতলায় দোকান আর দোতলায় বাসা। কিন্তু চুরির ঘটনা পরিবারের কেউ টের না পাওয়াটা রহস্যজনক। তাছাড়া জানালার যে গ্রিলটি কাটা রয়েছে সেখান থেকে একটি শিশুর প্রবেশ করাও দুঃসাধ্য। আর সিন্দুকের সঙ্গে একেবারেই নিম্নমানের একটি তালা ঝুলানো ছিল। তাই ঘটনাটি দোকান মালিকের পূর্ব-পরিকল্পিত হতে পারে বলেও মনে করেন স্থানীয়রা।

এদিকে খবর পেয়ে কোতোয়ালি মডেল থানা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্ত ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনাটি রহস্যজনক উল্লেখ করে কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান বলেন, জুয়েলারি দোকানে কোনো সিসিক্যামেরা নেই, থাকলে চুরি হয়ে থাকলে সেটা খুব সহজেই শনাক্ত করা যেতো।

তিনি বলেন, এ ঘটনায় জুয়েলার্সের মালিককে থানায় মামলা করতে বলা হয়েছে। কিন্তু দুপুর আড়াইটা পর্যন্ত দোকান মালিক মামলা করার জন্য আসেননি। মামলা হলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে যোগ করেন তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD