মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালের গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থী হারিছুরের পৈত্তিক বাড়ি এখন টর্চার সেল, মুখ খুললেন নেতারা গলাচিপায় কোমলমতি শিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ গলাচিপায় দুর্বৃত্তের বিষ প্রয়োগে ১০ লক্ষ টাকার মাছ নিধন বরিশাল বোর্ডে পাশের হার ৮৯ দশমিক ১৩ শতাংশ ॥ শীর্ষে পিরোজপুর জেলা বরিশালে বিশ্ব মা দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বরিশালে আড়াই বছরের সাজার ভয়ে ১৬ বছর পলাতক বরিশাল জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার ফ্রিল্যান্সিং এর নামে ডিজিটাল প্রতারণা, ফাঁদে পড়েছেন শতশত নারী শিক্ষার্থী জাগতিক পাপ মোচন ও বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় কুয়াকাটা সৈকতে সনাতনীদের গঙ্গাস্নান কলাপাড়ায় কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার উপজেলা পরিষদ নির্বাচন, কলাপাড়ায় ১০ জনের মনোনয়নপত্র দাখিল টুয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে যাচাই-বাছাইয়ে বৈধ প্রার্থী যারা হলেন বরিশালে পল্লি বিদ্যুৎ বিভাগের চুক্তিভিত্তিক চাকুরীস্থায়ীকরনের দাবীতে অবস্থান কর্মসূচি পালন ও বিক্ষোভ করে কলাপাড়ায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা সুশীলন এনজিও (প্রকল্প ২)গ্রামীন রাস্তা সংস্কারের শুভ উদ্বোধন।
বরিশালে রিক্সা চালকের গলা কেটে অটোরিক্সা ছিনতাই, আটক ৪

বরিশালে রিক্সা চালকের গলা কেটে অটোরিক্সা ছিনতাই, আটক ৪

Sharing is caring!

 স্টাফ রিপোর্টার ॥

বরিশাল নগরীতে যাত্রীবেশে রিক্সা চালকের গলা কেটে একটি অটোরিক্সা নিয়ে গেছে দুই ছিনতাইকারী।

ছিনতাইকারীরা পরস্পর স্বামী-স্ত্রী। ঘটনার পর বরিশাল মেট্রোপলিটন ডিবি পুলিশ তাদের আটক করতে সক্ষম হয়েছে শনিবার (২৭ এপ্রিল) নগরীর শের-ই বাংলা হাসপাতাল ক্যাম্পাসে এ ঘটনা ঘটেছে। পুলিশ ওই চোরাই রিক্সার মালামাল বিক্রির সাথে জড়িত আরো দুইজনকে আটক করেছে। রোববার (২৮ এপ্রিল) বিকেলে বিএমপির সদর দপ্তরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন ডিবির উপ-কমিশনার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার।

সংবাদ সম্মেলনে তিনি জানান, ২৭ এপ্রিল রাত দেড়টার দিকে শের-ই-বাংলা হাসপাতাল থেকে শিশুসহ একজন পুরুষ ও মহিলা নগরীর ব্যাপ্টিষ্টমিশন উইলিয়ামপাড়া যাওয়ার উদ্যেশ্যে একটি রিক্সায় ওঠে। রিক্সাটি হাসপাতাল ক্যাম্পাসের আইএসটিআই ইন্সটিটিউট সংলগ্ন এলাকায় পৌছাইলে পিছন দিক থেকে চালকের গলায় ছুড়ি চালায় ওই যাত্রীরা। এতে চালক হুমায়ুন কবির হাওলাদার আহত হয়ে নিচে পড়ে গেলে তারা রিক্সাটি নিয়ে পালিয়ে যায়।

পরে পথচারীরা তাকে উদ্ধার করে শের-ই-বাংলা হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় আহতর স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

এদিকে মেট্রোপলিটন ডিবি পুলিশ ঘটনার পরপরই আসামী গ্রেফতারে অভিযান শুরু করে।

ঘটনার কয়েক ঘন্টার মধ্যেই পুলিশ রিক্সার ওই দুই যাত্রী মাসুম হাওলাদার ও তার স্ত্রী মোসা: সাথীকে আটক করতে সক্ষম হয়।

সেই সাথে রিক্সাটি নগরীর বাংলাবাজার এলাকা থেকে উদ্ধার করা হয়।

পরে তাদের দেয়া তথ্যানুযায়ী ছিনতাইকৃত রিক্সার ব্যাটারী কেনার দায়ে বাংলাবাজার এলাকা থেকে আটককৃত মাসুম হাওলাদারের শাশুরী বিউটি বেগম ও নগরীর বান্দ রোড এলাকার ব্যাবসায়ী মাহাবুব মটরস এর মালিক মোঃ মাহাবুবুর রহমানকে আটক করে।

এদিকে আহত রিক্সাচালকের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন উপ-পুলিশ কমিশনার। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, ডিবির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সমীর ও সহকারী কমিশনার হুমায়ন কবীর।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD