শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
রাঙ্গাবালীতে মাটি কাটা কে কেন্দ্র করে মা ও দুই ছেলেকে মারধর কলাপাড়ায় সক্রিয়  জাল  টাকা সরবরাহ চক্রের সদস্যরা কলাপাড়ায় বিএনপির দোয়া ও ইফতার মাহফিল পটুয়াখালীতে গরুর মাংস ৬৫০টাকায় এবং ডিমের হালি ৩৬ টাকা,দুধের লিঃ৬৫ টাকায় মিলছে জনগণের হাতে ক্ষমতা পরিবর্তনের হাতিয়ার ছিল : নুর ইফতার মাহফিলের বরিশালে সড়কের মধ্যে নির্মিত গেট উচ্ছেদের দাবীতে সংবাদ সম্মেলন পটুয়াখালীতে বৃদ্ধ প্রেমিককে হত্যা, প্রেমিকা ও তার স্বামী আটক মীরগঞ্জ ফেরিঘাটের ইজারা পেলেন তালুকদার এন্টারপ্রাইজ, জনমনে স্বস্তি গলাচিপা শিক্ষা কল্যাণ ট্রাস্টের অধীনে ৫০ মেধাবী শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তির চেক প্রদান কলাপাড়ায় মুক্তিযোদ্ধা সহ চার সংখ্যালঘু পরিবারের জমি দখলের প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস বরিশালে ঝোপের মধ্যে কাঁদছিলো নবজাতক, উদ্ধার করে হাসপাতালে ভর্তি বরিশালে আন্দোলন-সংগ্রামে কারাবরনকারী নেতাকর্মীদের মাঝে তারেক রহমানের উপহার ইফতার সামগ্রী বিতরন গলাচিপা নাগরিক কমিটি সভাপতি সোহরাব, সম্পাদক শংকর
ভয়াবহ অগ্নিকান্ডে অগ্রনী ব্যাংকের শাখা সহ প্রায় অর্ধশতাধিক দোকান ও বসতঘর পুড়ে ছাই

ভয়াবহ অগ্নিকান্ডে অগ্রনী ব্যাংকের শাখা সহ প্রায় অর্ধশতাধিক দোকান ও বসতঘর পুড়ে ছাই

Sharing is caring!

ক্রাইসিন ডেক্সঃ পটুয়াখালীতে ভয়াবহ অগ্নিকান্ডে অগ্রনী ব্যাংকের একটি শাখার আংশিক সহ প্রায় অর্ধশতাধিক দোকান ও বসতঘর পুড়ে ভূস্মিভূত হয়েছে। বুধবার সন্ধ্যায় পৌর শহরের ৩ নং ওয়ার্ডের পূরান বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের আটটি টিম প্রায় দুই ঘন্টা প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে।

এঘটনায় ফায়ার সার্ভিস ও পুলিশ ৩ কর্মী সহ মোট ৬ জন আহত হয়েছে। ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, অগ্রনী ব্যাংক সংলগ্ন হারুন মুন্সীর তেলের দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে।

মূহুর্তেই আগুনের লেলিহান শিকায় ভূস্মিভূত হয় অগ্রনী ব্যাংকের পূরান বাজার শাখার আংশিক, ১ টি ৫ তলা ও ১ টি ৩ তলা ভবনের আংশিক এবং অর্ধশতাধিক দোকান ও বসত ঘর। পানি সংকটে আগুন নেভাতে বেগ পেতে হয় ফায়ার সার্ভিসকে। তবে কিভাবে আগুন লেগেছে সেটা এখনো নিশ্চিত করতে পারেনি ফায়ার সার্ভিস।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD