শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে রাতের আঁধারে ড্রেনের লোহার ঢাকনা চুরি সাভারে এসি বিস্ফোরণে আহত ৭ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু শ্বশুরবাড়ি কলাপাড়ায় আসার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় জামাতা নিহত বরিশালে চৌমাথা লেকে পোনা মাছ অবমুক্ত করলেন ইজারাদার বাপ্পি কলাপাড়ায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, ভ্যাপসা গরমে দিশেহারা নিম্ন আয়ের মানুষ বরিশালের বাবুগঞ্জের দূর্গা সাগরে অষ্টমী পুণ্যস্নান অনুষ্ঠিত বরিশাল বিএনপি দলীয় কার্যলয়ে কেন্দ্রীয় শ্রমিকদল নেতৃবৃন্দের জন্য দোয়া-মোনাজাত ও স্মরন সভা অনুষ্ঠিত বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন : চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল বরিশালে জমে উঠেছে তিনদিন ব্যাপি উদীচীর বৈশাখী মেলা পটুয়াখালীতে ডিবি পুলিশের অভিযানে ৫১ পিচ ইয়াবাসহ ০২ জন মাদক কারবারী গ্রেফতার ঈদ ও নতুন বছরকে বরনে কুয়াকাটায় পর্যটকদের সর্বোচ্চ নিরাপত্তায় আইনশৃংখলা রক্ষাকারীরা  ২ দিনও থাকা হলো না নতুন ঘরে গলাচিপায় শর্ট সার্কিটে বসতঘরে আগুন বরিশালে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, রাখিবন্ধন মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে কলাপাড়ায় পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা
জেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব নিলেন সালমা রহমান

জেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব নিলেন সালমা রহমান

Sharing is caring!

অনলাইন ডেক্স: বাংলাদেশের একমাত্র নির্বাচিত নারী জেলা পরিষদ চেয়ারম্যান পিরোজপুরের সালমা রহমান হেপি দায়িত্ব নিয়েছেন। বুধবার (৩০ নভেম্বর) দুপুরে জেলা পরিষদ হলরুমে নব-নির্বাচিত ১০ সদস্যসহ  তিনি প্রধান নির্বাহী রেবেকা খানের  কাছ থেকে দায়িত্ব বুঝে নেন।

এদিন দুপুর ১টার দিকে নব-নির্বাচিত সদস্যদের নিয়ে চেয়ারম্যান সালমা রহমান জেলা পরিষদ ভবনে এলে তাকে ফুল দিয়ে বরণ করেন প্রধান নির্বাহী রেবেকা খান ও জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীরা। এর পর চেয়ারম্যান জেলা পরিষদের হল রুমে প্রথম সভায় অংশ নেন।

সভায় পিরোজপুর জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য একেএমএ আউয়াল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান খালেক, উপজেলা চেয়ারম্যান অ্যাড. মতিউর রহমান, আব্দুল হক, আবু সাইদ মিয়া মনুসহ পৌর মেয়র গোলাম কবির, সদর, নাজিরপুর ও ইন্দুরকানি উপজেলার ইউএনও এবং নবাগত জেলা পরিষদের সদস্যরাসহ পিরোজপুরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান শেষে উপস্থিত সব কর্মকর্তা, চেয়ারম্যান, মেয়রসহ সবার কাছে দোয়া চান সালমা রহমান হেপি। এ সময় তিনি আগামীতে সবার সার্বিক সহযোগিতা কামনা করে পিরোজপুর জেলাকে একটি সুখি, সমৃদ্ধ ও উন্নত জেলায় রূপান্তরে প্রত্যয় ব্যক্ত করেন।

এর আগে এদিন  সকালে নব-নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান সালমা রহমান নির্বাচিত সদস্য, সংরক্ষিত নারী সদস্যদ এবং দলীয় নেতা-কর্মীদের নিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন। সেখানে তিনি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে দোয়া ও মোনাজাত করেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD