শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৩:০১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে অচিরেই উৎপাদনে যাচ্ছে পোশাক কারখানা মেঘনা নদীতে লঞ্চের ধাক্কায় নৌকা ডুবে জেলে নিখোঁজ শেবাচিম হাসপাতালে ফের সিটি স্ক্যান ও এনজিওগ্রাম পরীক্ষা চালু পলিথিন পুড়িয়ে জ্বালানি তেল উৎপাদন বরিশালে জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান, চিত্রকর্ম প্রদর্শনী ও স্মারক প্রদান অনুষ্ঠান সাড়ে ৪ হাজার ইয়াবাসহ আটক জাতীয় পার্টির নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন তৃতীয় শ্রেণির ছাত্রীকে নিপীড়ন, প্রধান শিক্ষক গ্রেফতার বরিশাল কোতোয়ালি মডেল থানার দুই এসআই ক্লোজড প্রতিবন্ধী মেয়ের ধর্ষণের বিচারের চেয়ে মায়ের সংবাদ সম্মেলন জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলায় আহত-৪, গ্রেফতার-২ মাদক মামলায় যুবকের কারাদণ্ড বিশ্ব নদী দিবস উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও সনদ বিতরণ বরিশালে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন নারীকে কুপিয়ে হত্যা
জাপানের চার প্রদেশে লকডাউনের ঘোষণা

জাপানের চার প্রদেশে লকডাউনের ঘোষণা

Sharing is caring!

অনলাইন ডেক্স: করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় রাজধানী টোকিওসহ চার প্রদেশে আবারও লকডাউন ঘোষণা করা হয়েছে। এ নিয়ে দেশটিতে তৃতীয়বারের মতো জরুরি অবস্থা জারি হলো।

শুক্রবার(২৩ এপ্রিল) এই ঘোষণা দেন জাপানের প্রধানমন্ত্রী ইয়োশিহিদে সুগা। বাকি তিন প্রদেশ হলো ওসাকা, হিয়োগো এবং কিয়োটো। আগামীকাল(২৫ এপ্রিল) থেকে এই জরুরি অবস্থা কার্যকর হবে। বহাল থাকবে ১১ মে পর্যন্ত।

বিবৃতিতে ইয়োশিহিদে সুগা বলেন, করোনার চতুর্থ ঢেউ জাপানে মারাত্মকভাবে প্রভাব ফেলতে শুরু করেছে। এরই মধ্যে আক্রান্তের দিক থেকে রাজধানী টোকিওকে ছাড়িয়ে গেছে ওসাকা। লকডাউনে বন্ধ থাকবে সব ধরনের বাণিজ্যিক প্রতিষ্ঠান। খাবারের দোকান খোলা থাকলেও তা বন্ধ করতে হবে রাত ৮টার মধ্যে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD