বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন
বরিশালের বর্ধিত এলাকার কাঁচাসড়ক অচিরেই পাকা করার উদ্যোগ

বরিশালের বর্ধিত এলাকার কাঁচাসড়ক অচিরেই পাকা করার উদ্যোগ

Sharing is caring!

বরিশাল নগরের বর্ধিত এলাকার কাঁচা সড়কগুলো অচিরেই পাকা করার উদ্যোগ নেওয়া হবে বলে জানিয়েছেন বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

বুধবার (১৩ নভেম্বর) বিকেলে ব‌রিশাল নগরের বিসিক বটতলা মোড় এলাকায় অনুষ্ঠিত বরিশাল মহানগর আওয়ামী লীগের ২ ও ৩ নম্বর ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলনে সভাপতিত্ব করেন ব‌রিশাল নগরের দুই নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফারুক আহম্মেদ পান্না।

মেয়র সাদিক আবদুল্লাহ বলেন, আমি বরিশাল নগরে টেকসই উন্নয়ন করতে চাই। সদ্য বয়ে যাওয়া ঘূর্ণিঝড় বুলবুলে বরিশাল নগরে যারা বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের সব ধরনের সহযোগিতা দেওয়া হবে। ঘূর্ণিঝড় বুলবুলের সময় আমি নগরের পাড়া-মহল্লায় ঘুরে ঘুরে জলাবদ্ধতার মূল কারণ উদঘাটন করেছি। আমাদের যে কয়টা খাল আছে তা পুনরুদ্ধার করতে হবে।

তিনি বলেন, একটা সময় বরিশাল সিটি করপোরেশন ছিল লুটপাটের জায়গা। আমি তা বন্ধ করে সব কর্মকর্তা-কর্মচারীকে জনগণের সেবায় কাজ করাচ্ছি। তারা আপনাদের কাজ করতে বাধ্য। কারণ জনগণের টাকায় তাদের বেতন ভাতা চলে।

মেয়র বলেন, নবীণ ও প্রবীণদের সমন্বয়ে আগামীতে তৃর্ণমূলের ত্যাগীদের নিয়ে শক্তিশালী আওয়ামী লীগ গঠন করে প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করা হবে।

তিনি বলেন, আমার পরিবার হচ্ছে শতভাগ রাজনৈতিক পরিবার। আমি ১৯৭৫ সালের ১৫ আগস্ট মায়ের কোলে ছিলাম। ঘাতকদের গুলিতে সেদিনই মারা যেতে পারতাম। কিন্তু আপনাদের সেবা করার জন্য আল্লাহতায়ালা হয়তো আমাকে বাঁচিয়ে রেখেছেন। আমি নগর পিতা নয়, একজন খাদেম হিসেবে আপনাদের জন্য কাজ করতে চাই। আপনাদের ভালোবাসা ছাড়া আমার আর কিছুই চাওয়ার নাই।

সম্মেলনের উদ্বোধন করেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD