বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন
সরকার দেশকে এত উন্নয়নের মহাসড়কে নিয়ে যাবার পরও কেন জনগনের প্রতি তাদের কেন এত ভয় -সরোয়ার

সরকার দেশকে এত উন্নয়নের মহাসড়কে নিয়ে যাবার পরও কেন জনগনের প্রতি তাদের কেন এত ভয় -সরোয়ার

Sharing is caring!

ক্রাইমসিন২৪ : আসন্ন একাদশ জাতীয় নির্বাচনের দিন যতই কাছে এগিয়ে আসছে প্রার্থীদের প্রচার-প্রচারনার ব্যস্ততাও বেড়ে গেছে সকাল থেকেই রাত পর্যন্ত গন সংযোগ প্রচার- প্রচারনা ও উঠান বৈঠক করার মাধ্যমে জন সাধারনের কাছে ভোট প্রর্থনা করে বেড়ালেও সব খানে ভোটারদের একই প্রশ্ন থেকে যাচ্ছে আমরা কি এবার কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারবতো?
বরিশালে ভোটের মাঠ সরগরম হয়ে উঠলেও এখনো ভোটারদের মধ্যে ভোট দেয়ার আগ্রহ সৃষ্টি হয়নি। দু’ দলের কোন প্রার্থীই ভোটারদের মাঝে ভয়ের াাতংক দুর করতে পারেনি।
আর মাত্র ১৪দিন ভোটের দিন নির্বাচনের প্রচার-প্রচারনার ৬ষ্ট দিনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সহ জাতীয় ঐক্যফ্রন্টের ধানের শীর্ষ প্রার্থী কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব এ্যাড.মজিবর রহমান সরোয়ার আজ শনিবার সকালে নগরীর চৌমাথা মারকার্স মসজিদে নগরীর ১৪ নেং ওর্য়ার্ড বিএনপি সভাপতি মঈনএর বড় ভাই শাহিনের নামাজের জানাযার নামাজে অংশ নেয়ার মধ্য দিনে তার গন সংযোগের কর্মসূচি শুরু করেন।
গন সংযোগের সময় সরোয়ার বলেন সরকার কথায় কথায় বলেন তারা দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছে তারা যদি এত উন্নয়ন ও মহাসড়কে নিয়ে যাবার পরও কেন জনগনের ভোটের প্রতি এত ভয়।
সরকার এটা কেন স্বিকার করছেনা দেশে তারা এত মানুষ খুন,গুম হত্যা করার পাশাপাশি দেশের অর্থ লুঠপাট করেছে।
দেশের জনগন আর লুঠপাটের উন্নয়ন দেখতে চায় না তারা এখন সুষ্টভাবে একটি ভোট দিতে চায় কেন্দ্রে গিয়ে।
সরকার যদি ভোটের রাজনীতি বিশ্বাষ করে তাহলে ভোটের মাঠ সমতলে নিয়ে আসুক জনগন যাকে নির্বাচিত আমরা তা মেনে নেব।
এসময় সরোয়ার আরো বলেন আমরা জাতীয় ঐক্যফ্রন্ট ক্ষমতায় আসলে কেন এদেশের উন্নয়ন বাধাগ্রস্থ হবে আমরাও আমাদের দেশের উন্নয়নের রাজনীতি বিশ্বাষ করি।
সরোয়ার আরো বলেন আওয়ামীলীগ সহ মহাজোটের প্রার্থী মাঠের রাজনীতি করার প্রার্থী নয় বলে বরিশালে বিএনপি যে উন্নয়নের যেধারা চালু করে গেছে তার চোখে তা ধরা পড়ছে না।
সরকার জনগনকে ভয় পায় বলেই প্রতিদিন বিরোধীদলের গনসংযোগ ও প্রচার-প্রচারনার কাজে পুলিশ প্রহরায় তাদের সন্ত্রসী বাহিনী দিয়ে আমাদের উপর হামলা করে যাচ্ছে তারপরও এদেশের মানুষকে দমিয়ে রাখতে পারছে না।
এবার বরিশালের জনসাধারন জাতীয় নির্বাচনে সিটি নির্বাচনের মত ইতিহাস সৃষ্টি হতে দেবে না।

এছাড়া রাতে নগরীর কাশিপুরের লাকুটিয়া সহ বেশ কয়েকটি এলাকায় তার গনসংযোগ ও উঠান বৈঠকের কর্মসীচি রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD