মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন সাবেক সংসদ সদস্য খুলনা-৬ আসনের রশীদুজ্জামান রযাবের হাতে গ্রেপ্তার কুয়াকাটায় হোটেল ভাংচুর, দখল ও অপহরণের  অভিযোগে সংবাদ সম্মেলন কুয়াকাটায় চাঁদাবাজি ও দখলে’র অভিযোগে সেচ্ছাসেবকলীগ সভাপতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়ায় তিন দিন ব্যাপী স্কাউটস উপদল লিডার কোর্স সম্পন্ন ২৪ ঘণ্টায় বরিশালে ১০১ ডেঙ্গুরোগী ভর্তি
কলাপাড়ায় ৮০ মন লইট্যা ও ২ মন ইলিশ সহ ২ টি পিকআপ জব্দ, ১১ মাছ ব্যবসায়ীকে ৫৫ হাজার টাকা জরিমানা

কলাপাড়ায় ৮০ মন লইট্যা ও ২ মন ইলিশ সহ ২ টি পিকআপ জব্দ, ১১ মাছ ব্যবসায়ীকে ৫৫ হাজার টাকা জরিমানা

Sharing is caring!

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।
পটুয়াখালীর কলাপাড়ায় ৮০ মন লইট্যা ও ২ মন ইলিশ সহ ২ টি পিকআপ জব্দ করেছে ভ্রাম্যমান আদালত।
সোমবার বিকাল চারটার দিকে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কে অভিযান চালিয়ে এসব মাছ জব্দ করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) কৌশিক আহম্মেদ।
এসময় ১১ জন মাছ ব্যবসায়ীকে ৫ হাজার করে ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়। সন্ধ্যায় জব্দকৃত মাছ বিভিন্ন এতিমখানা ও অসহায় মানুষের মাঝে বিতরন করা হয়। অবরোধকালীন সময়ে সামুদ্রিক মাছ আর পরিবহন করবেনা মর্মে মুচলেখা দিলে ট্রাক ও দুই চালককে ছেড়ে দেয়া হয়।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) কৌশিক আহম্মেদ জানান, সাগরে মাছ ধরার উপর ৬৫ দিনের নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও কিছু অসাদু জেলে সাগরে মাছ শিকার করে পাইকারী মাছ ব্যবসায়ীদের কাছে বিক্রি করছে।
এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব মাছ জব্দ করা হয়। অসাদু জেলেদের আইনের আওতায় নিয়ে আসা হবে বলে জানিয়েছেন তিনি ।
মোয়াজ্জেম হোসেন
কলাপাড়া

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD