মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন সাবেক সংসদ সদস্য খুলনা-৬ আসনের রশীদুজ্জামান রযাবের হাতে গ্রেপ্তার কুয়াকাটায় হোটেল ভাংচুর, দখল ও অপহরণের  অভিযোগে সংবাদ সম্মেলন
ব‌রিশা‌লে ধর্ষ‌ণের শিকার স্কুল ছাত্রীর সন্তান প্রসব

ব‌রিশা‌লে ধর্ষ‌ণের শিকার স্কুল ছাত্রীর সন্তান প্রসব

Sharing is caring!

ব‌রিশা‌ে‌লের বা‌কেরগ‌ঞ্জে ধর্ষ‌নে অন্তঃসত্ত্বা চতুর্থ শ্রেনীর ছাত্রী‌ শের ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লের সিজা‌রের মাধ্য‌মে এক‌টি কন্যা সন্তান প্রসব ক‌রে‌ছে।

আজ (১৪ ডিসেম্বর)  দুপুর ১২ টার দি‌কে শের ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসাপাতা‌লের ও‌টি‌তে সিজা‌রের মাধ্য‌মে কন্যা সন্তান প্রসব ক‌রে ওই শিশু।

চি‌কিৎসক জানান, শিশু এবং তার মা দুজ‌নেই ঝুঁ‌কি‌তে র‌য়ে‌ছে। শিশু‌টি‌কে নিবির পর্য‌বেক্ষন কে‌ন্দ্রে রাখা হ‌চ্ছে। আর শিশু মা‌য়ের চি‌কিৎসায় নেয়া হ‌চ্ছে স‌র্বোচ্চ ব্যবস্থা।

এর আ‌গে ব‌রিশা‌লের জেলা প্রশাসক অজিয়র রহমান শিশু‌টির সা‌থে দেখা ক‌রে ১০হাজার টাকা এবং সি‌টি মেয়র সের‌নিয়াবাত সা‌দেক আব্দুল্লাহর পক্ষ থেকে ৫০ হাজার ও হাসপাতা‌লের প‌রিচালক ডা: বা‌কির হো‌সেন ১০হাজার টাকা প্রদান ক‌রেন।

উ‌ল্লেখ্য, ব‌রিশা‌লের বা‌কেরগ‌ঞ্জের ভোজমহল সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যাল‌য়ের চতুর্থ শ্রেনীর শিক্ষার্থী ধর্ষ‌নের কার‌নে অন্তঃসত্ত্বা হ‌য়ে পরায় ১০ ডি‌সেম্বর শের ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়।

এ ঘটনায় মামলা হ‌লেও স্থানীয়‌দের চা‌পে প্রকৃত‌ দোষী‌দের আসামী করা যায়‌নি ব‌লে অ‌ভি‌যোগ নির্যা‌তিতার। বিষয়‌টি গণমাধ্যমে প্রকা‌শের পর শুক্রবার এসপি, ডি‌সি এবং প‌রিচালক শিশু‌টির কা‌ছে যান এবং সহায়তার আশ্বাস দেন।

আরও পড়ুন: **ছাত্রী ধর্ষ‌ণের অ‌ভি‌যোগ শিক্ষ‌কের বিরু‌দ্ধে

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD