বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
জিয়া শিশু কিশোর মেলার মতবিনিময় সভা বরিশালে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার মনিটরিং করলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ দেলোয়ার হোসেন নিম্নচাপের কারনে বঙ্গোপসাগর উত্তাল, পায়রা বন্দরে ২ নম্বর সতর্ক সংকেত সরকারকে বলবো, সব রাজনৈতিক দলগুলোর অংশগ্রহণ নিশ্চিত করুন বরিশালে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে সাইকেল রেলী অনুষ্ঠিত বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে
ভারতীয় হাই কমিশনারকে ‘প্রতীকী চাবি’ উপহার বিসিসি মেয়রের

ভারতীয় হাই কমিশনারকে ‘প্রতীকী চাবি’ উপহার বিসিসি মেয়রের

Sharing is caring!

বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র পক্ষ থেকে ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গলী দাসকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) দিবাগত রাতে বরিশাল নগরের হোটেল গ্র্যান্ড পার্কে আয়োজিত এক নৈশ ভোজ অনুষ্ঠানে এ সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে মেয়রের পক্ষ থেকে ভারতীয় হাই কমিশনারকে উপহার হিসেবে ‘সিম্বলি সিটি কি’ (নগরের প্রতীকী চাবি) ও জামদানি শাড়ি উপহার দেওয়া হয়। পাশাপাশি আওয়ামীলীগের পক্ষ থেকে প্রতীকী পিতলের নৌকা দেওয়া হয়। বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেনে সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা বেলায়েত হাসান বাবলু।

এর আগে প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা ভারতীয় হাইকমিশনারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং ভারতীয় হাই কমিশনারও তাদের সঙ্গে কুশল বিনিময় করেন। সংবর্ধনা অনুষ্ঠানে জনসংযোগ কর্মকর্তা জানান, নৈশ ভোজের এ আয়োজনে বরিশালের বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী, বরিশাল রেঞ্জের ডিআইজ শফিকুল ইসলাম, বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. শাহাব উদ্দিন খানসহ নগর ভবনের কর্মকর্তা-কাউন্সিলর, স্থানীয় জেলা ও বিভাগীয় প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গলী দাস বলেন, শিল্পায়নের জন্য বাংলাদেশকে গোটা বিশ্ব বেশ গুরুত্ব দিয়ে দেখছে। এদেশের অগ্রগতি বিশ্বকে আকর্ষণ করেছে। স্মরণকালের মধ্যে এখন বাংলাদেশ-ভারতের সু-সম্পর্ক বিরাজ করছে। দ্বি-পাক্ষিক আলোচনার মধ্য দিয়ে অনেক কঠিন বিষয়ে সমাধান করা হয়েছে।

বরিশালে এসে অভিভূত হয়েছেন বলে জানিয়ে উপস্থিতিদের তিনি বলেন, ‘অনেক গুণী ব্যক্তির এই দেশে এসে নিজেকে ধন্য মনে করছি।’ বরিশাল নগরকে নিয়ে মেয়রের ভবিষ্যত পরিকল্পনার ভূয়সী প্রশংসা করে তিনি।

জনসংযোগ কর্মকর্তা বেলায়েত হাসান বাবলু জানান, মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ভারতীয় হাইকমিশনারকে বরিশালে আসার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এসময় ভারতীয় হাই-কমিশনার শ্রীমতী রীভা গাঙ্গলি দাশের স্বামী প্রশান্ত কুমার দাশসহ ভারতীয় হাই কমিশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এরআগে সন্ধ্যায় নগরের অশ্বিনী কুমার হলে বরিশাল বিভাগের চারুশিল্পীদের অংশগ্রহণে শারদীয় শিল্পকর্ম প্রদর্শনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গলী দাস। চারুকলা বরিশাল এবং মৃৎশিল্পী সম্মেলন ও সন্মাননা কমিটির আয়োজনে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD