বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
জিয়া শিশু কিশোর মেলার মতবিনিময় সভা বরিশালে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার মনিটরিং করলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ দেলোয়ার হোসেন নিম্নচাপের কারনে বঙ্গোপসাগর উত্তাল, পায়রা বন্দরে ২ নম্বর সতর্ক সংকেত সরকারকে বলবো, সব রাজনৈতিক দলগুলোর অংশগ্রহণ নিশ্চিত করুন বরিশালে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে সাইকেল রেলী অনুষ্ঠিত বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে
অটো রিক্সার চাকায় ওড়না পেঁচিয়ে প্রবাসী নারীর মৃত্যু

অটো রিক্সার চাকায় ওড়না পেঁচিয়ে প্রবাসী নারীর মৃত্যু

Sharing is caring!

বরিশালের গৌরনদী উপজেলার বাউরগাতী-বাঘমারা সড়কে অটো রিক্সার চাকায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লেগে কেয়া আক্তার (২১) নামের কাতার প্রবাসী এক নারীর মৃত্যু হয়েছে।

উপজেলা হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক দেওয়ান আব্দুস সালাম শুক্রবার রাত আটটার দিকে কেয়া আক্তারকে মৃত বলে ঘোষণা করেন। নিহত কেয়া আক্তার বাঘমারা গ্রামের সিদ্দিক বেপারীর কন্যা।

নিহতের চাচী নুরজাহান বেগম জানান, কাতার প্রবাসী কেয়া আক্তার গত দেড় মাস পূর্বে ছুটিতে বাড়ীতে আসে। শুক্রবার রাত সাড়ে সাতটার দিকে কেয়া তার
খালাবাড়ী বাউরগাতী থেকে অটো রিক্সাযোগে বাড়ীতে ফিরছিলো। পথিমধ্যে অটো রিক্সার চাকার ওড়না পেচিয়ে তার গলায় ফাঁস পরে। স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা হাসপাতালে নিয়ে আসলে রাত আটটার দিকে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষনা করেন।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম সরোয়ার জানান, খবর পেয়ে ওই প্রবাসীর মরদেহ
উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে কারও বিরুদ্ধে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD