বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
জিয়া শিশু কিশোর মেলার মতবিনিময় সভা বরিশালে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার মনিটরিং করলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ দেলোয়ার হোসেন নিম্নচাপের কারনে বঙ্গোপসাগর উত্তাল, পায়রা বন্দরে ২ নম্বর সতর্ক সংকেত সরকারকে বলবো, সব রাজনৈতিক দলগুলোর অংশগ্রহণ নিশ্চিত করুন বরিশালে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে সাইকেল রেলী অনুষ্ঠিত বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে
শ্রমিক নেতার ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

শ্রমিক নেতার ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

Sharing is caring!

বরিশালে এয়ারপোর্ট থানাধীন গড়িয়ার পাড় এলাকায় জেলা ট্যাক্সি, অটোরিক্সা, অটোট্যম্পু, মিশুক, বেবীট্যাক্সী, ট্যাক্সিকার ও থ্রী হুইলার চালক শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারন সম্পাদক আহসান হাবীব রাজ্জাকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বেলায় ১২টায় নগরের নথুল্লাবাদ কেন্দ্রীয় বাসটার্মিনাল সংলগ্ন এলাকায় এই মানববন্ধন কর্মসূচী পালন করে জেলা ট্যাক্সি, অটোরিক্সা, অটোট্যম্পু, মিশুক, বেবীট্যাক্সী, ট্যাক্সিকার ও থ্রী হুইলার চালক শ্রমিক ইউনিয়নের সদস্যবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন , আগামী ২৪ ঘন্টার মধ্যে হামলাকারীদের গ্রেপ্তার করা না হলে নথুল্লাবাদ স্ট্যান্ড থেকে সকল ধরনের গাড়ী চলাচল বন্ধ করে দেয়া হবে। এসময় তারা অনতিবিলম্বে অভিযুক্তকে গ্রেপ্তারের দাবি জানান।

মানববন্ধনে সভাপতিত্ব করেন, আলফা মাহেন্দ্রা ইউনিয়নের সভাপতি কামাল হোসেন লিটন মোল্লা, ১ নং সাধারন সম্পাদক খলিলুর রহমান, মালিক সমিতির সভাপতি দুলাল তালুকদার সহ সকল শ্রমিকবৃন্দ।

জানাযায়, এয়ারপোর্ট থানাধীন গড়িয়ার পাড় এলাকায় জেলা ট্যাক্সি, অটোরিক্সা, অটোট্যম্পু, মিশুক, বেবীট্যাক্সী, ট্যাক্সিকার ও থ্রী হুইলার চালক শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারন সম্পাদক আহসান হাবীব রাজ্জাকের উপর সন্ত্রাসী হামলা চালায় মাদক ব্যবসায়ী রিয়াজ হাওলাদার ও তার সহযোগীরা। পরে আহত অবস্থায় আহসান হাবীব রাজ্জাককে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা গুরুত্বর। এঘটনায় আহসান হাবীব রাজ্জাকের ভাই জসীম বরিশাল এয়ারপোর্ট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। কিন্তু এঘটনায় পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার না করে ছেড়ে দিয়েছে বলে অভিযোগ করে শ্রমিকরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD