শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী ‘র বাড়িতে অনশন বরিশালে রাতের আঁধারে ড্রেনের লোহার ঢাকনা চুরি সাভারে এসি বিস্ফোরণে আহত ৭ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু শ্বশুরবাড়ি কলাপাড়ায় আসার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় জামাতা নিহত বরিশালে চৌমাথা লেকে পোনা মাছ অবমুক্ত করলেন ইজারাদার বাপ্পি কলাপাড়ায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, ভ্যাপসা গরমে দিশেহারা নিম্ন আয়ের মানুষ বরিশালের বাবুগঞ্জের দূর্গা সাগরে অষ্টমী পুণ্যস্নান অনুষ্ঠিত বরিশাল বিএনপি দলীয় কার্যলয়ে কেন্দ্রীয় শ্রমিকদল নেতৃবৃন্দের জন্য দোয়া-মোনাজাত ও স্মরন সভা অনুষ্ঠিত বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন : চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল বরিশালে জমে উঠেছে তিনদিন ব্যাপি উদীচীর বৈশাখী মেলা পটুয়াখালীতে ডিবি পুলিশের অভিযানে ৫১ পিচ ইয়াবাসহ ০২ জন মাদক কারবারী গ্রেফতার ঈদ ও নতুন বছরকে বরনে কুয়াকাটায় পর্যটকদের সর্বোচ্চ নিরাপত্তায় আইনশৃংখলা রক্ষাকারীরা  ২ দিনও থাকা হলো না নতুন ঘরে গলাচিপায় শর্ট সার্কিটে বসতঘরে আগুন বরিশালে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, রাখিবন্ধন মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে
জাতীয়তাবাদী দল-বিএনপির বরিশাল জেলা ও মহানগরের কমিটি গঠন

জাতীয়তাবাদী দল-বিএনপির বরিশাল জেলা ও মহানগরের কমিটি গঠন

Sharing is caring!

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির বরিশাল দক্ষিণ ও উত্তর জেলা ও মহানগরের কমিটি অনুমোদন দিয়েছে বিএনপি’র কেন্দ্রীয় কমিটি।

ঘোষিত কমিটিতে বরিশাল মহানগর বিএনপিতে মনিরুজ্জামান ফারুককে আহবায়ক ও বিসিসি’র ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর মীর জাহিদুল কবির জাহিদকে সদস্য সচিব নির্বাচিত করা হয়েছে।

বরিশাল দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক করা হয়েছে মজিবর রহমান নান্টুকে। একই সাথে জেলার সদস্য সচিব করা হয়েছে আকতার হোসেন মেবুলকে। বরিশাল উত্তর জেলা বিএনপি’র আহবায়ক কমিটিতে মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ শহীদুল্লাহকে আহবায়ক ও মিজানুর রহমান মুকুলকে সদস্য সচিব করা হয়েছে।

বুধবার বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দফতর সম্পাদক মোহাম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD